corona virus btn
corona virus btn
Loading

'জয় শ্রীরাম' 'মোদি জিন্দাবাদ' বলেননি অটোচালক, প্রবল আক্রোশে বেধড়ক মারধর করল দুষ্কৃতীরা, গ্রেফতার ২

'জয় শ্রীরাম' 'মোদি জিন্দাবাদ' বলেননি অটোচালক, প্রবল আক্রোশে বেধড়ক মারধর করল দুষ্কৃতীরা, গ্রেফতার ২

অমানবিক, লজ্জাজনক ঘটনাটি রাজস্থানের শিকারের।

  • Share this:

#শিকার: 'জয় শ্রীরাম', 'মোদি জিন্দাবাদ' বলেননি অটোচালক। এটাই তাঁর ভয়ঙ্কর অপরাধ। তাই সবক শেখাতে বৃদ্ধ মুসলিম ব্যক্তিকে এলোপাথাড়ি মারধর করল দুই যুবক। সর্বশক্তি দিয়ে বৃদ্ধের দাড়ি টেনে তাঁকে রাস্তায় ফেলে লাথি মারা হয়। এরপর শাস্তিস্বরূপ তাঁকে পাকিস্তান চলে যাওয়ার নির্দেশ দেয় তারা। অমানবিক, লজ্জাজনক ঘটনাটি রাজস্থানের শিকারের।

৫২ বছরের অটোচালক গফফর আহমেদ কাচ্ছাওয়া জানিয়েছেন, দুষ্কৃতীদের মারে তাঁর দাঁত ভেঙে গিয়েছে, গুরুতর আঘাত লেগেছে চোখে। মুখের একাধিক জায়গায় আঘাত লেগেছে। আহত ব্যক্তির অভিযোগ, মারধর করেই শান্ত হয়নি ওই দুই দুষ্কৃতী। তার ঘড়ি এবং টাকাও লুট করে নিয়ে যায় তারা। এ দিন ঘটনার পরেই তিনি স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ ৬ ঘণ্টার মধ্যে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেল চার'টে নাগাদ ওই অটোচালক সওয়ারিদের নিকটবর্তী গ্রামে পৌঁছে দিয়ে স্ট্যান্ডে ফিরছিলেন। সেইসময় গাড়ি নিয়ে রাস্তায় তাঁর অটো আটকায় ওই দুই যুবক। তাঁকে তামাকজাতীয় নেশার সামগ্রী খাওয়ার জন্য জোর করতে থাকে। কিন্তু তিনি তা খেতে অস্বীকার করলেই শুরু হয় বচসা। অভিযোগ, কোনও কথা না শুনেই ওই দুই যুবক গফফর আহমেদকে 'জয় শ্রীরাম' এবং 'মোদি জিন্দাবাদ' বলার জন্য জুলুম শুরু করে। কিন্তু তিনি বলতে অস্বীকার করলেই শুরু হয় তাণ্ডব।

গফফর আহমেদের দাবি, প্রথমে ওই দুই যুবক তাঁর দিকে লাঠি নিয়ে তেড়ে যায়। তারপর দু-এক কথা হতে হতেই শুরু হয় এলোপাথাড়ি মারধর। অটোচালকের বলেন, "ওরা বার বার 'জয় শ্রীরাম' এবং 'মোদি জিন্দাবাদ' বলতে বলছিল। আর তা না বলায় একের পর এক চড় মারে। এরপর লাথি মেরে রাস্তায় ফেলে দেয় । আমার দাড়ি ধরেও টানে।"

শিকার থানার পুলিশ আধিকারিক পুষ্পেন্দ্র সিং বলেন, অটোচালকের অভিযোগের ভিত্তিতে শুক্রবার দু'জনকে গ্রেফতার করা হয়। শম্ভু দয়াল (৩৫) এবং রাজেন্দ্র জাঠ (৩০) নামে দুই যুবক মদ্যপ অবস্থায় এমন কাণ্ড ঘটিয়েছে বলে জেরায় স্বীকার করে নিয়েছে তারা।

Published by: Shubhagata Dey
First published: August 9, 2020, 4:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर