Home /News /crime /

Raj Kundra Hotshots App: পুলিশের চোখে ধুলো দিতে নিজের ‘হটশটস অ্যাপ’ বিক্রি করে দিয়েছিলেন রাজ কুন্দ্রা, পর্ন ছবি তৈরির কাজ চলত রমরমিয়ে!

Raj Kundra Hotshots App: পুলিশের চোখে ধুলো দিতে নিজের ‘হটশটস অ্যাপ’ বিক্রি করে দিয়েছিলেন রাজ কুন্দ্রা, পর্ন ছবি তৈরির কাজ চলত রমরমিয়ে!

Photo Source: Twitter

Photo Source: Twitter

হটশটস অ্যাপ (‘Hotshots’ app)-এর মাধ্যমে এই ধরণের পর্ন ভিডিওগুলি বিভিন্ন মোবাইল প্ল্যাটফর্মে রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীরা ছড়িয়ে দিতেন বলে জানা গিয়েছে ৷

  • Share this:

    মুম্বই: পর্নফিল্ম তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ধৃত শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সোমবার রাতে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ২০২১-এর ফেব্রুয়ারিতে সাইবার ক্রাইমের কাছে এই নিয়ে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলার ভিত্তিতেই গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। অভিযোগ, এর মূল ষড়যন্ত্রকারী রাজ। তাঁকে প্রায় সাত ঘণ্টা জেরার পর গ্রেফতার করা হয় শিল্পা শেঠির স্বামীকে। তাঁর বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে বলে জানান মুম্বই পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১০জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাঁকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২০১৩-য় মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে।

    Hotshots App Hotshots App

    হটশটস অ্যাপ (‘Hotshots’ app)-এর মাধ্যমে এই ধরণের পর্ন ভিডিওগুলি বিভিন্ন মোবাইল প্ল্যাটফর্মে রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীরা ছড়িয়ে দিতেন বলে জানা গিয়েছে ৷ পুলিশ জানিয়েছে, আপাতত হটশটস অ্যাপ মোবাইল প্ল্যাটফর্ম থেকে সরিয়ে দেওয়া হয়েছে ৷ এই অ্যাপ ২০১৯ সালে ২৫ হাজার মার্কিন ডলারের বিনিময়ে তাঁর শ্যালক প্রদীপ বক্সীর ব্রিটেনের সংস্থা কেনরিন প্রাইভেট লিমিটেডকে বিক্রি করেছিলেন রাজ কুন্দ্রা ৷ সেই অ্যাপের জন্য নিয়মিত কন্টেন্ট তৈরি করা হত মুম্বইতেই ৷ এবং নিজের ভিয়ান ইন্ডাস্ট্রিজের অফিসে বসেই ব্রিটেনের সংস্থার কাছে পর্ন ছবির সাপ্লাই করতেন রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীরা ৷ তাঁর পর্ন ছবির ব্যবসা পুলিশের নজর যাতে না আসে, তার জন্যই এই হটশটস অ্যাপ বিক্রি করে দিয়েছিলেন রাজ কুন্দ্রা ৷ এমনটাই খবর পুলিশ সূত্রে ৷

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Raj Kundra

    পরবর্তী খবর