Home /News /crime /
Private tutor arrested for stealing: পড়াতে এসে পোশাক বদল, বাঁকুড়ায় গৃহশিক্ষিকার কাণ্ডে থ ছাত্রীর পরিবার!

Private tutor arrested for stealing: পড়াতে এসে পোশাক বদল, বাঁকুড়ায় গৃহশিক্ষিকার কাণ্ডে থ ছাত্রীর পরিবার!

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

প্রার্থনা কোলে নামে ওই শিক্ষিকা দুপুরে মেয়েকে পড়াতে আসতেন। প্রায় দিনই পোশাক পাল্টানো সহ নানান অছিলায় মেয়েকে ঘরের বাইরে বের করে দরজা বন্ধ করে দিতেন তিনি ()।

  • Last Updated :
  • Share this:

#বাঁকুড়া: ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে বাড়িতে পড়াতে এসে চুরির অভিযোগ উঠল এক গৃহ শিক্ষিকার বিরুদ্ধে। বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের শাঁখারিবাজার এলাকার এমনই ঘটনা ঘটেছে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রার্থনা কোলে নামে ওই গৃহ শিক্ষিকাকে গ্রেফতার করে।

সূত্রের খবর, হুগলির পুরশুড়ার বাসিন্দা প্রার্থনা কোলে বছর দেড়েক আগে বিষ্ণুপুর শহরের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতার চাকরি নিয়ে আসেন। তারপর থেকেই তিনি ছিন্নমস্তা, দলমাদল রোডের একটি বাড়িতে ভাড়া থাকতেন। ঘটনাচক্রে গত তিন মাস আগে শাঁখারিবাজারের বাসিন্দা ওই স্কুলেই ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে বাড়ি গিয়ে পড়াতে শুরু করেন তিনি।

ওই ছাত্রীর মা পাপিয়া পাল বলেন, প্রার্থনা কোলে নামে ওই শিক্ষিকা দুপুরে মেয়েকে পড়াতে আসতেন। প্রায় দিনই পোশাক পাল্টানো সহ নানান অছিলায় মেয়েকে ঘরের বাইরে বের করে দরজা বন্ধ করে দিতেন তিনি। প্রথম দিকে বিষয়টি সেভাবে নজরে না এলেও পরে সন্দেহ হয়। ছাত্রীর অভিভাবকরা খেয়াল করে দেখেন, ওই ঘরের আলমারির ভিতরে থাকা নগদ ১ লক্ষ ৫২ হাজার টাকা ছাড়াও কয়েকটি সোনার গয়না খোয়া গিয়েছে। চুরির ঘটনা বুঝতে পেরেঅ বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। মঙ্গলবার ওই শিক্ষিকা পড়াতে এসে ফের চুরির চেষ্টা করেন বলে অভিযোগ৷ হাতেনাতে তাঁকে ধরে থানায় খবর দেওয়া হয়৷ পুলিশ এসে অভিযুক্ত গৃহশিক্ষিকাকে গ্রেফতার করা হয়।

পুলিশ গ্রেফতার করেছে খবর পেয়েই বিষ্ণুপুরে এসে পৌঁছেছেন ওই গৃহ শিক্ষিকার পরিবারের লোকজন। অভিযুক্ত প্রার্থনা কোলের কাকা স্বপন কুমার কোলে বলেন, বিশ্বভারতীর প্রাক্তনী তারঁ ভাইঝি এই ধরণের কাণ্ড ঘটাবে তা তাঁরা বিশ্বাস করতে পারছেন না। খবর পেয়েই তাঁরা এখানে এসেছেন। তবে এই ঘটনার পর তাঁদের সঙ্গে ভাইঝি প্রার্থনার কোনও কথা হয়নি বলেই তিনি জানান।

বুধবার অভিযুক্ত গৃহশিক্ষিকা প্রার্থনা কোলেকে বিষ্ণুপুর মহকুমা আদালতে তুলেছে পুলিশ।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Bankura