ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

আনন্দপুর কাণ্ডে চার্জশিট জমা পড়ল আদালতে, নির্যাতিতর বিরুদ্ধে পদক্ষেপ পুলিশের

আনন্দপুর কাণ্ডে চার্জশিট জমা পড়ল আদালতে, নির্যাতিতর বিরুদ্ধে পদক্ষেপ পুলিশের

প্রতিবাদী।নীলাঞ্জনা দেবী জানান, রোজ রাতে এখনও ঘুম আসেনা সেই দিনের ঘটনার জন্য। শুক্রবার রাতে ঘুম আসবে এই ভেবে যে দোষী সাজা পাবে।

  • Share this:

# কলকাতা : ৩৫ দিনের মধ্যে চার্জশিট জমা দিলো আনন্দপুর থানার পুলিশ।  অভিযুক্ত অভিষেক পান্ডের বিরুদ্ধে খুনের চেষ্টা, শ্লীলতাহানি সহ একাধিক ধারা প্রয়োগ করে আনন্দপুর থানা চার্জশিট জমা করল আলিপুর আদালতে। সেই সঙ্গে নির্যাতিতার বিরুদ্ধেও চার্জশিট জমা করল পুলিশ।

গত মাসের পাঁচ তারিখ শনিবার রাতে আনন্দপুর থানা এলাকায় একটি অভিজাত আবাসনের সামনে নীলাঞ্জনা চট্টোপাধ্যায় দেখেন একটি হন্ডা সিটিতে এক যুবকের সঙ্গে তুমুল বচসা এক তরুণীর। মারধর ও শ্লীলতাহানির ঘটনার ও ঘটেছে দেখে ছুটে যান প্রতিবাদী মহিলা। গাড়ি থেকে ছুড়ে ফেলে দেবার পর  ঘটনার ভয়াবহতা বুঝেই হন্ডা সিটির চালককে আটকাতে যান নীলাঞ্জনা চট্টোপাধ্যায়।  প্রতিবাদী বাধা দেওয়া সত্বেও গাড়ি বেপরোয়া ভাবে চালিয়ে নীলাঞ্জনা চট্টোপাধ্যায়ের একটি পায়ের উপর দিয়ে চলে যান। এই ঘটনার পরেই পুলিশের সাহায্য নিয়ে নির্যাতিতা ও প্রতিবাদীকে হাসপাতালে নিয়ে গেলে পুরো ঘটনা জানানো হয় আনন্দপুর থানায়। অভিযোগ নির্যাতিতা পুলিশকে যে তথ্য প্রথমে দিয়েছিলেন, সময়ের সঙ্গে সঙ্গে তা বদল করেছেন। অভিযুক্ত অপরিচিত বলা হলেও পরে অভিযুক্তের সঙ্গে নির্যাতিতা সম্পর্কের জনা যায়। এমনকি অভিযুক্তের নাম অমিতাভ বসু বলা হলেও অভিষেক পান্ডে বলে জানেন তদন্তকারী অফিসার। এই কারনের ভারতীয় দন্ডবিধির ২০১ ও ২১২ জামিন যোগ্য ধারা প্রয়োগ করা হল। মুখ্য সরকারি আইনজীবী শুভেন্দু ঘোষ জানান মূল সাত পাতার চার্জশিট দেবার পাশাপাশি এখনো টিআই প্যারেড করা সম্ভব হয় নি। শুক্রবার চার্জশিটে জানানো হয়  ৩২ জনের সাক্ষী নেওয়া হয়েছে। নির্যাতিতা ও প্রতিবাদী সহ বিভিন্ন প্রত্যক্ষদর্শীর গোপন জবানবন্দিও নেওয়া হয়। শুক্রবার আনন্দপুর থানার পুলিশ চার্জশিট জমা দেবার পরে আশার আলো দেখছেন প্রতিবাদী।নীলাঞ্জনা দেবী জানান, রোজ রাতে এখনও ঘুম আসেনা সেই দিনের ঘটনার জন্য।  শুক্রবার রাতে ঘুম আসবে এই ভেবে যে দোষী সাজা পাবে।

Susovan Bhattacharjee

Published by: Debalina Datta
First published: October 10, 2020, 12:18 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर