• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • POLICE SENT E WALLET FRAUD MASTERMIND IN CUSTODY DD

E wallet Scam: Bankura-তে ই ওয়ালেট স্ক্যামে গ্রেফতার হওয়া চাঁইয়ের জেল হেফাজত

Police sent e wallet fraud mastermind in custody- Photo- Representative

গত সপ্তাহের গোড়ার দিকে বাঁকুড়ার ই ওয়ালেট জালিয়াতির ঘটনা সামনে আসে ।

  • Share this:

    #বাঁকুড়া: ই ওয়ালেট জালিয়াতির ঘটনায় এবার মাস্টারমাইন্ড অভিষেক মণ্ডল সহ দশ অভিযুক্তকে জেল হেফাজতে পাঠাল আদালত , অভিযুক্তরা কোনও অপরাধে জড়িত নয় দাবি তাঁদের আইনজীবীর৷

    সাত দিনের পুলিশ হেফাজত শেষে বাঁকুড়ার ই ওয়ালেট জালিয়াতি চক্রের মাস্টার মাইন্ড অভিষেক মণ্ডল সহ দশ অভিযুক্তকে এবার জেল হেফাজতে পাঠাল বাঁকুড়া জেলা আদালত । বুধবার পুলিশ হেফাজত শেষে এই দশ জনকে বাঁকুড়া জেলা আদালতে তোলা হলে আদালত দশ জনকেই আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন । এদিকে ই ওয়ালেট জালিয়াতির অপর একটি চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পুলিশ সোনামুখী থেকে বেসরকারি একটি মোবাইল সংস্থার আধিকারিক সুমন্ত গুইকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নিয়েছে ।

    গত সপ্তাহের গোড়ার দিকে বাঁকুড়ার ই ওয়ালেট জালিয়াতির ঘটনা সামনে আসে । পুলিশ প্রথমেই গ্রেফতার করে ঘটনার মাস্টার মাইন্ড বাঁকুড়ার ধোবারগ্রামের বাসিন্দা অভিষেক মণ্ডলকে । এরপর তাঁকে জিজ্ঞাসাবাদ করে একই সঙ্গে গ্রেফতার করা হয় এই চক্রে জড়িত আরও কয়েকজনকে । এই ঘটনার তদন্ত চলাকালীন বাঁকুড়ার ছাতনা থানার খড়বোনা এলাকার অপর একটি ই ওয়ালেট জালিয়াত চক্রের হদিশ পায় পুলিশ । সেই চক্রের মাস্টার মাইন্ড সব্যসাচী কুণ্ডু সহ ওই চক্রে জড়িত আরও বেশ কয়েকজনকে গ্রেফতার করে । দুটি চক্র মিলিয়ে এখনও পর্যন্ত গ্রেফাতারের সংখ্যা ১৩। এই ১৩ জনের মধ্যে ১০ জনের পুলিশ হেফাজতের সময়সীমা শেষ হওয়ায় বুধবার তাদের বাঁকুড়া জেলা আদালতে তোলা হলে আদালত তাদের জেল হেফাজতের নির্দেশ দেয় ।

    অভিযুক্তদের পক্ষের আইনজীবীর দাবি অভিযুক্তদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছে পুলিশ । কিন্তু অভিযুক্তদের দ্বারা কে বা কারা কিভাবে প্রতারিত হয়েছে তা পুলিশ আদালতকে জানাতে পারেনি । স্বাভাবিক ভাবেই ঘটনার তদন্ত এখনও পর্যন্ত যতদূর এগিয়েছে তাতে মনে হচ্ছে অভিযুক্তরা কোনো অপরাধে যুক্ত নয় ।

    Published by:Debalina Datta
    First published: