corona virus btn
corona virus btn
Loading

ব্যাঙ্কের পিছনের দরজা অনেকদিন ধরেই ছিল নড়বড়ে, ঝোপ বুঝে সক্রিয় দুষ্কৃতীরা, তদন্তে নিউমার্কেট থানার পুলিশ

ব্যাঙ্কের পিছনের দরজা অনেকদিন ধরেই ছিল নড়বড়ে, ঝোপ বুঝে সক্রিয় দুষ্কৃতীরা, তদন্তে নিউমার্কেট থানার পুলিশ

সপ্তাহান্তে ব্যাঙ্কের ভল্ট ভাঙার চেষ্টা

  • Share this:

#কলকাতা: সপ্তাহের শুরুতেই ব্যাঙ্ক খুলতেই অবাক সমস্ত ব্যাঙ্কের কর্মীরা। সোমবার সকালে ব্যাঙ্কের দরজা খুলে ভল্ট মেশিনের কাছে যেতেই অবাক সবাই। তড়িঘড়ি ফোন যায় ব্যাঙ্কের কর্তৃপক্ষের কাছে, জানানো হয় ভল্ট গ্যাস চেষ্টা করা হয়েছে। ব্যাঙ্কের মধ্যে থাকা সিসি ক্যামেরার তার গুলো ছেঁড়া আছে।

এমনকি ব্যাঙ্কের পিছনে থাকা দরজাটাও ভাঙা অবস্থায়। সেই সব খবর কর্তৃপক্ষের কাছে পৌঁছাতেই সঙ্গে সঙ্গে খবর যায় নিউ মার্কেট থানায়। ব্যাঙ্কের তরফে থানায় অভিযোগ দায়ের করার পরে তদন্তে নামে নিউ মার্কেট। এদিন ব্যাঙ্কে আসা সমস্ত গ্রাহকদের ফিরিয়ে দেওয়া হয়। এক গ্রাহক জানান, সোমবার সকাল সকাল ব্যাঙ্কে এলেও কোন কাজ হবে না বলে জানায় ব্যাঙ্কের এক কর্মচারী।

এদিকে এই ঘটনা জানাজানি হতেই নিউ মার্কেট থানার তদন্তকারী আধিকারিক চলে আসেন ব্যাঙ্কে। কিছু সময় পরেই চলে আসেন লালবাজারের এন্টি বাগলারি বিভাগ। তারমধ্যেই চলে আসেন ডিসি সেন্ট্রাল নীলকন্ঠ সুধীর কুমার। বেশকিছু সময় ব্যাঙ্কের মধ্যে ভল্ট সহ পিছনের দরজা দেখেন। ব্যাঙ্কের মধ্যে থাকা কর্মীদের সঙ্গে কথা বলার পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজও দেখেন। ডিসি সেন্ট্রাল নীলকন্ঠ সুধীর কুমার জানান, পিছনের দরজা অনেকদিন ধরেই অরক্ষিত ছিল। শনিবার ও রবিবার হবার জন্য ব্যাঙ্কের সমস্ত সিসি ক্যামেরা বন্ধ ছিল। যে ভল্টের কাছে গ্যাস কাটার পাওয়া যায় সেটিতে সোনার গহনা ছিল। যদিও খুচরা মজুত করা বেশকিছু বাক্স নেবার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। পুলিশ সূত্রে খবর পিছনের দরজার দিকের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে পুলিশ। বেশকিছু কর্মীকে জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন তথ্য জানার চেষ্টা চেষ্টা করছে পুলিশ।

Susovan Bhattacharjee

Published by: Debalina Datta
First published: June 30, 2020, 11:26 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर