মোটরবাইক চুরি চক্রের বড় সাফল্য পেল ডালখোলা থানার পুলিশ, উদ্ধার পাঁচটি চোরাই মোটরবাইক

মোটরবাইক চুরি চক্রে ডালখোলা থানার পুলিশ বড় সাফল্য পেয়েছে।

মোটরবাইক চুরি চক্রে ডালখোলা থানার পুলিশ বড় সাফল্য পেয়েছে।

  • Share this:

#ডালখোলা: মোটরবাইক চুরি চক্রে বড়সড় সাফল্য পেল ডালখোলা থানার পুলিশ৷ উদ্ধার পাঁচটি চোরাই মোটরবাইক। গ্রেফতার চার জন।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল জানিয়েছেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই সাফল্য এসেছে। পুলিশ মোটরবাইক চুরিচক্রের হদিশ করতে সক্ষম হবে, জানিয়েছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১ জুন জাতীয় সড়কে টহলরত ডালখোলা থানার পুলিশের নজরে আসে পূর্নিয়া মোড়ের দিক থেকে আসা একটি মোটরবাইক৷ যাতে দু’জন আসছিলেন। সন্দেহজনকভাবে তার দাড় করিয়ে মোটরবাইকের কাগজপত্র দেখতে চাইলে বৈধ কাগজপত্র দেখাতে পারেনি তারা। পুলিশকে তারা জানায় গাড়ির কাগজপত্র ফেল হবার কারণে তারা বৈধ কাগজপত্র দেখাতে পারছেন না। পুলিশ তাদের বক্তব্যে সন্তুষ্ঠ না হওয়ায় থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করে।পুলিশের জেরায় তারা ভেঙে পড়ে। পুলিশকে তারা জানায় বিহারের পুর্নিয়া টাউন লাইন বাজার থেকে মোটরবাইকটি চুরি করে নিয়ে আসছে।

ডালখোলা থানার পুর্নিয়া মোড়ে  তারক সরকার নামে এক ব্যক্তি আরও একটি নম্বর প্লেট বিহীন চোরাই মোটরবাইক তাদের কাছে বিক্রি করতে আসছে। পুলিশ তার কথায় রেশ ধরে দুই মোটরবাইক চোর সাদিক আলি এবং আনসারিকে সেই গাড়ি কিনতে পাঠায়। গাড়িটি বিক্রি করার সময় সাদা পোশাকের পুলিশ তাদের ঘিরে ধরে তিনজনকেই গ্রেফতার করে। ধৃত সাদিক এবং আনসারি দুইজনই বিহারের বাসিন্দা।  তারকের বাড়ি উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার ঝিটকিয়া সেনপাড়ায়।  ধৃত তিনজনকেই জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের পুলিশি হেফাজতে নেয় ডালখোলা থানার পুলিশ ।  ধৃতদের জিজ্ঞাসাবাদ চালিয়ে বিহারের হাসান গ্রামে সাবুউল রহমানের বাড়িতে হানা দিয়ে তিনটি চোরাই মোটর উদ্ধার করেছে। পুলিশ সাবুউল রহমানকে গ্রেফতার করে। ডালখোলা থানার পুলিশ মোট পাঁচটি চোরাই মোটরবাইক উদ্ধার করেছে। ধৃত সাবিউলকে আগামীকাল ইসলামপুর মহকুমা আদালতে পেশ করবে ডালখোলা থানার পুলিশ। ধৃত সাবুউলকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানাবে।ইসলামপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল জানান, মোটরবাইক চুরি চক্রে ডালখোলা থানার পুলিশ বড় সাফল্য পেয়েছে। ধৃত চারজনকে জিজ্ঞাসাবাদ চালিয়ে মোটরবাইক চক্রে হদিশ করতে চাইছে ডালখোলা থানার পুলিশ।

Published by:Pooja Basu
First published: