Home /News /crime /
ফলতা গুলি কাণ্ডে গ্রেফতার  তিন, উদ্ধার লুঠ হওয়া বড় অঙ্কের নগদ  টাকা 

ফলতা গুলি কাণ্ডে গ্রেফতার  তিন, উদ্ধার লুঠ হওয়া বড় অঙ্কের নগদ  টাকা 

দক্ষিণ ২৪ পরগনা ফলতা থানা এলাকার বরখালিতে তৈরি হয়েছিলো উত্তেজনা৷

  • Share this:

    #ডায়মন্ডহারবার: ফলতা গুলি কাণ্ডে বড়সড় সাফল্য ডায়মন্ডহারবার জেলার পুলিশ । ঘটনার কয়েকদিনের মধ্যে গ্রেফতার মূল তিন অভিযুক্ত। উদ্ধার নগদ প্রায় ৭৩ হাজার টাকা। উল্লেখ্য গত ১২ই অগাস্ট ব্যাঙ্ক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে ঠিকাদারকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় মৃত্যু হয়েছিলো গৌরঙ্গ কয়াল নামের এক ঠিকা কর্মীর। দক্ষিণ ২৪ পরগনা ফলতা থানা এলাকার বরখালিতে যা নিয়ে তৈরি হয়েছিলো উত্তেজনা।

    এলাকা সূত্রে জানাযায়, বরখালির স্থানীয় বাসিন্দা গৌরাঙ্গ কয়াল (৩২) ফলতা থানা এলাকার বিভিন্ন কারখানাগুলোতে শ্রমিকদের ঠিকাদার ছিলেন। ঐদিন বাড়ি থেকে কিছু দূরে ব্যাঙ্ক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে তাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় । ঠিকাদার গৌরাঙ্গ কয়ালের বুকের ডান দিকে গুলি লাগে। তারপরই ছটপট করতে করতে রাস্তায় লুটিয়ে পড়লে ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার দিন নিহতের কাছ থেকে লক্ষাধিক টাকা ও মোবাইল খোয়া গিয়েছে বলে ফলতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গৌরঙ্গ বাবুর পরিবারের সদস্যারা।

    অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমে রবিবার গ্রেফতার করেছে তিনজনকে। বিশেষ সূত্রে খবর পেয়ে মুস্তাক শেখ, এবাদুল মোল্লা, নাজিবুদ্দিন দপ্তরীকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান ডাকাতির উদ্দেশ্যে জোট হয়ে টাকা হাতানোর পাশাপাশি গৌরঙ্গ বাবুকে গুলি করেন দুষ্কৃতীরা। পূর্বে যাদের নামে একাধিক থানায় লুঠ ও ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আছে। এ প্রসঙ্গে ডায়মন্ডহারবার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে জানান, ঘটনার পরিপেক্ষিতে পুলিশ তদন্তে নেমে তিন জন গ্রেফতার করেছে। তদন্তের কারণে তাদেরকে পুলিশি হেফাজত চাওয়া হয়েছে। এই দলের পিছনে আর বড় কোন দল আছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Arpan Mandal

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Crime, Police

    পরবর্তী খবর