ফুড ডেলিভারির আড়ালে এটিএমে লুঠ, CCTV ফুটেজ দেখে পুলিশের জালে যুবক

ফুড ডেলিভারির আড়ালে এটিএমে লুঠ, CCTV ফুটেজ দেখে পুলিশের জালে যুবক
  • Share this:

#হাওড়া: ফুড ডেলিভারির আড়ালে এটিএম লুঠের চেষ্টা। লাল গেঞ্জি, হেলমেট, আর নীল স্কুটি ধরিয়ে দিল দাঁতনের কমলাকান্ত জানাকে। সিসিটিভি ফুটেজে মেলে হদিশ। ধৃতের কাছে উদ্ধার পিস্তল, কার্তুজ, হাতুড়ি-সহ এটিএম ভাঙার নানা সরঞ্জাম।

লাল গেঞ্জি। লাল ব্যাগ। পায়ে চপ্পল। আর নীল রঙের স্কুটি। সিসিটিভি ফুটেজের এই ছবিই ধরিয়ে দিল হাওড়ার ডেলিভারি বয় কমলাকান্ত জানাকে। চ্যাটার্জিহাটের বেলেপোল মোড়ে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম ভেঙে টাকা চুরির চেষ্টা হয়। তদন্তে নামে পুলিশ। এটিএমের সিসিটিভি খারাপ ছিল। রাস্তায় পুলিশের লাগানো সিসিটিভি ফুটেজ দেখে মেলে ক্লু। সিসিটিভিতে দেখা যায়, ১৬ জুলাই রাত তিনটে নাগাদ পিঠে বড় ব্যাগ নিয়ে লাল গেঞ্জি পরা এক যুবক এটিএম থেকে বেরিয়ে যাচ্ছে। এরপর স্কুটিতে করে চলে যায় সে। বাড়ে নজরদারি । মঙ্গলবার চ্যাটার্জিহাট থানার সামনে একজনকে দেখে সন্দেহ হয় এক পুলিশকর্মীর । তাকে ধাওয়া করে রামরাজাতলার মহেন্দ্র ভট্টাচার্য রোড থেকে আটক করে পুলিশ। টানা জেরায় অপরাধ স্বীকার করে কমলাকান্ত জানা। জেরায় সে জানায়,হাতুড়ি ও লোহার রড দিয়ে এটিএম ভাঙার চেষ্টা করে সে। কিছুটা অংশ ভেঙেও ফেলে। কিন্তু টাকার কাছে পৌঁছতে না পেরে হাল ছেড়ে এটিএম থেকে বেরিয়ে যায়। ধৃতের ব্যাগ থেকে উদ্ধার হয় পিস্তল, কার্তুজ, হাতুড়ি।এটিএমের সিসিটিভি খারাপ থাকায়, ব্যাঙ্ক কর্তৃপক্ষকে নোটিস পাঠাচ্ছে পুলিশ।

এই প্রথম নয়। পুলিশ সূত্রে খবর,

--আট বছর দিল্লিতে সোনার কাজ করত কমলাকান্ত --সোনা চুরির মামলায় ফেঁসে দিল্লি ছাড়ে --দু’বছর মুম্বইয়ে ফুড ডেলিভারি বয়ের কাজ করত কমলাকান্ত --সেখানেও চুরির অভিযোগে জেল খাটে সে

--গত দু’বছর কলকাতায় খাবার সরবরাহের কাজ করত --আড়ালে চলত চুরি, ছিনতাই

অস্ত্রের উৎস কী ? আর কী কী অপরাধে জড়িত ধৃত? কমলাকান্তকে জেরা করে উত্তর জানার চেষ্টা করছে পুলিশ।

First published: July 24, 2019, 8:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर