ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

ট্রাক ভর্তি করে আসছিল জীবনদায়ী ওষুধ, ফিলমি কায়দায় তা লুঠ করে পালালো দুষ্কৃতীরা, তারপর...

ট্রাক ভর্তি করে আসছিল জীবনদায়ী ওষুধ, ফিলমি কায়দায় তা লুঠ করে পালালো দুষ্কৃতীরা, তারপর...

টোল ট্যাক্স এর সিসিটিভি ফুটেজ থেকে ছিনতাইকারীদের হদিশ, মধ্য প্রদেশ থেকে গ্রেফতার ৩৷

  • Share this:

#কলকাতা: ওষুধ ভর্তি কন্টেনার ছিনতাইয়ের ঘটনায় মধ্য প্রদেশ থেকে তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল সাগরদিঘী থানার পুলিশ। শিলিগুড়ি থেকে ডানকুনি পর্যন্ত সমস্ত টোল ট্যাক্স এর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করে ।  এরপরই মধ্যপ্রদেশ থেকে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত তিন জনকে।  ওই কন্টেনারের ভেতরে জীবনদায়ী  ওষুধ ছিল । সাগরদিঘী থানার মোড়গ্রামের  কাছে সেই কন্টেনারটিকে দাঁড় করিয়ে সমস্ত ওষুধ ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা ।

তদন্তে উঠে আসে মধ্যপ্রদেশের মুল  মাথা কল্যাণ সিং এর নাম। পুলিশ জানতে পেরেছে  এই কল্যাণ সিং এর কাছে অন্তত ত্রিশটি লরি  আছে । শিলিগুড়ি থেকে  যে তিনটি লরি ওষুধ ভর্তি কন্টেনারটি কে অনুসরণ করেছিল সেই তিনটি লরি মূল মালিক অন্য কেউ । পুলিশ সেই সমস্ত মালিকদের জেলা করে তিনজনের কাছ থেকেই কল্যাণ সিং এর নাম পাই।  লকডাউন এর সময় সাগরদিঘী থানার পুলিশ ১৮ দিন ধরে  তাঁকে গ্রেফতার করার চেষ্টা করলেও পালিয়ে যায়।

এর পরেই তদন্তভার দেওয়া হয় সিআইডিকে। শুক্রবার জঙ্গিপুর মহাকুমা আদালতে তোলা হয় ধৃত তিনজনকে। তাদেরকে পাঁচদিনের পুলিশ হেফাজতে আবেদন করেছে পুলিশ।  জঙ্গিপুরের মহকুমা পুলিশ অফিসার প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, জাতীয় সড়কের সাধারণত ডাকাতি করে থাকে এই দলটি। আরও কয়েকজনের খোঁজে তল্লাশি চলছে।

Pranab Kumar Banerjee

Published by: Debalina Datta
First published: October 30, 2020, 8:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर