ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

ভাড়াটে খুনিকে দিয়েই হত্যা, দাসপুরে খুনের ঘটনায় গ্রেফতার যুবকের ফাঁসির দাবি জনতার

ভাড়াটে খুনিকে দিয়েই হত্যা, দাসপুরে খুনের ঘটনায় গ্রেফতার যুবকের ফাঁসির দাবি জনতার
অভিযুক্ত সৎ মা রেজি বিবিকে আটক করেছে পুলিশ । মৃত শিশুর বাবা কেউ আটক করা হয়েছে।জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর 1 ব্লকের কুশিদার বাসিন্দা আব্দুল আলীর একাধিক বিয়ে রয়েছে। প্রথম স্ত্রীর মৃত্যুর পর তিনি আরও দুটি বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর কন্যা এই মৃত শিশু। Representational Image

তদন্তে নেমে দাসপুর পুলিশ ওই দিনই গ্রেফতার করে সঞ্জয়ের বন্ধু অনুপম পালকে।

  • Share this:

#দাসপুর: দাসপুরে যুবক খুনের ঘটনায় সোমবার গ্রেফতার হওয়া যুবককে ফাঁসির দাবিতে দাসপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল স্থানীয় মানুষেরা। এবছর ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি সকালে দাসপুর থানার ভগবতীপুরের ধান জমি থেকে উদ্ধার হয় ওই গ্রামেরই ছেলে ২৫ বছরের সঞ্জয় বরের গলা কাটা দেহ।

তদন্তে নেমে দাসপুর পুলিশ ওই দিনই গ্রেফতার করে সঞ্জয়ের বন্ধু অনুপম পালকে। পরে ২৫ ফেব্রুয়ারি জেলার বাইরে থেকে গ্রেফতার করা হয় শেখ রাজু নামে এক রাজমিস্ত্রীকে যে খুনের আগের দিনও ভগবতীপুরেই ছিল। সম্ভবত তাকেই এই খুনের জন্য ভাড়া করা হয়েছিল। তদন্তে পুলিশ জানতে পারে সঞ্জয় ভিন্ রাজ্যে সোনার কাজ করতেন। বর্তমানে এখন সোনার কাজ ছেড়ে শেয়ার বাজারের কাছে যুক্ত হয়েছিলেন। সেখানে বন্ধু অনুপম পাল পঞ্চাশ হাজার টাকা বিনিয়োগ করে ফেরত পায়নি। সেই থেকে তিক্ততার শুরু।

টাকা ফেরত না পেয়ে তীব্র ক্ষোভ শুরু হয় অনুপমের মধ্যে। তাই শেখ রাজু নামে মুর্শিদাবাদের ঠিকা শ্রমিকের সঙ্গে যোগসাজশ করে সঞ্জয়কে খুনের পরিকল্পনা করে অনুপম। ভগবতীপুরের মাঠে সঞ্জয়কে মদ খেতে ডাকে অনুপম, সঙ্গে ছিল শেখ রাজু। মদ খাইয়েই সঞ্জয়কে গলা কেটে খুন করা হয় বলে জানা গিয়েছে। ওইদিন ভোর থেকেই শেখ রাজু এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিল। আজ, সোমবার গ্রামবাসীরা দাসপুর থানা ঘেরাও করে স্লোগান তুকে অভিযুক্তদের একটাই শান্তির আর্জি জানান,আর তা হল ফাঁসি। দাসপুর থানার পক্ষ থেকে আন্দোলনকারীদের আশ্বস্ত করা হলে থানার সামনে বিক্ষোভ আন্দোলন উঠে যায়।

Published by: Siddhartha Sarkar
First published: March 2, 2020, 3:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर