corona virus btn
corona virus btn
Loading

টাকা হাতাতে ঠাকুমাকে শ্বাসরোধ করে খুন করল নাতি !

টাকা হাতাতে ঠাকুমাকে শ্বাসরোধ করে খুন করল নাতি !

নলহাটিতে একটি সম্পত্তি কিছুদিন আগেই ৯ লক্ষ টাকা দিয়ে বিক্রি করেছিলেন ঠাকুমা অঞ্জলিদেবী। সেই টাকা নিয়ে এসে বহরমপুরের বাড়িতে রাখেন।

  • Share this:

#বহরমপুর: সম্পত্তি জন্য ঠাকুমাকে খুন করার অভিযোগ উঠল নাতি ও নাত বউয়ের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে বহরমপুরের হাতা কলোনীতে। নাত বউ শর্মিলা মাল ঘটনার পর থেকেই পলাতক। ঠাকুমা অঞ্জলি সিং-কে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ প্রতিবেশীদের।

নলহাটি থেকে বেশ কিছুদিন ধরে নাতি শানুর গাছে গিয়ে থাকছিলেন ঠাকুমা। নলহাটিতে  একটি  সম্পত্তি কিছুদিন আগেই ৯ লক্ষ টাকা দিয়ে বিক্রি করেছিলেন ঠাকুমা অঞ্জলিদেবী। সেই টাকা নিয়ে এসে বহরমপুরের বাড়িতে রাখেন। সেই টাকা পাওয়া নিয়ে নাতির সঙ্গে কয়েকদিন আগেই গন্ডগোল হয়। ঠাকুমা সম্পূর্ণ টাকা নাতিকে দিতে চাইনি। অভিযোগ, এরপরই সম্পূর্ণ টাকা আত্মসাৎ করতেই নাতি ও নাত বউ মিলে ওই বৃদ্ধাকে খুন করেন।

এলাকাবাসী দেবু দাস বলেন, বাড়ি বিক্রির টাকা নিয়েই বহুদিন ধরে গণ্ডগোল চলছিল। ঠাকুমা টাকা দিতে চাইনি বলে ঠাকুমার উপর অত্যাচার করত স্বামী স্ত্রী মিলে। আমরা একবার বসে তা মিটিয়ে দেওয়ার চেষ্টা করেছিলাম। প্রতিবেশী অঞ্জনা দাস বলেন, ওই বৃদ্ধার আরও কয়েকজন নাতি-নাতনি রয়েছে। সকলকেই টাকা দেবেন বলেছিলেন। শানু ও তার বউ সম্পূর্ণ টাকাটাই দাবি করে। তা নিয়ে গন্ডগোল ছিলই। বহরমপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠায়।নাতি শানু মাল কে আটক করেছে বহরমপুর থানার পুলিশ। বৃহস্পতিবার বহরমপুর আদালতে তোলা হয় শানুকে।

Pranab Kumar Banerjee

Published by: Siddhartha Sarkar
First published: March 19, 2020, 4:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर