১৯-এর তরুণীর নগ্ন দেহ উদ্ধার, ধর্ষণ করে খুন?

১৯-এর তরুণীর নগ্ন দেহ উদ্ধার, ধর্ষণ করে খুন?

প্রতীকী ছবি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার নিজের দুই ছোট ভাই ও ২২ বছরের স্থানীয় এক যুবকের সঙ্গে মাঠে গিয়েছিলেন শস্য তোলার কাজে। মাঠে পৌঁছনোর পর একদিকের বেড়া ভেঙে গিয়েছে দেখতে পান তাঁরা। ২২ বছরের ওই যুবক মেয়েটির দুই ভাইকে সেই বেড়া লাগাতে যাওয়ার নির্দেশ দেয়।

  • Share this:

    #ছত্তীশগড়: শস্যখেতের ভিতরে কুঁড়েঘর থেকে ১৯ বছরের এক তরুণীর নগ্ন দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে ছত্তীশড়ের কাঙ্কেরে। শরীরে একাধিক আঘাত ও কাটা দাগ রয়েছে তরুণীর। পুলিশ সূত্রে প্রাথমিক অনুমান, মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। কোনও স্থানীয় বাসিন্দাই ওই মেয়েটিকে খুন করেছে বলে মনে করছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার নিজের দুই ছোট ভাই ও ২২ বছরের স্থানীয় এক যুবকের সঙ্গে মাঠে গিয়েছিলেন শস্য তোলার কাজে। মাঠে পৌঁছনোর পর একদিকের বেড়া ভেঙে গিয়েছে দেখতে পান তাঁরা। ২২ বছরের ওই যুবক মেয়েটির দুই ভাইকে সেই বেড়া লাগাতে যাওয়ার নির্দেশ দেয়। দুই ভাই ফিরে এসে দিদিকে দেখতে পায়নি। ২২ বছরের ওই ছেলেটি তাদের বলে দিদি বাড়ি চলে গিয়েছে। কিন্তু বাড়িতে গিয়েও দিদিকে দেখতে না পেয়ে বাবা মাকে গোটা ঘটনাটি জানায় তারা। এরপরই বাবা-মাকে নিয়েই মাঠে পৌঁছয় তারা।

    পুলিশের প্রাথমিক অনুমান, ওই মাঠেই মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। মাঠের উপরেই একটি কুঁড়েঘরের বাইরে মেয়েটির চটি দেখতে পায় তার ভাইয়েরা। ভিতরে ঢুকে দেখা যায় রক্তে ভেসে যাচ্ছে মাটি, সেখানেই পড়ে রয়েছে তরুণী। মেয়েটির মুখ ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন ও কাটা দাগ রয়েছে।

    পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, খুব ধারালো অস্ত্র দিয়ে মেয়েটির উপর হামলা চালানো হয়েছে। ওই ২২ বছরের যুবকের সঙ্গেই শেষবার দেখা গিয়েছিল তরুণীকে। সেই দিন থেকেই ওই যুবককে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার পরই বস্তার রেঞ্জের পুলিশ অফিসার পি সুন্দররাজ বলেছেন, 'গোটা ঘটনায় মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। আপাতত ওই যুবককেই মূল অভিযুক্ত হিসেবে ধরে তদন্ত চালানো হচ্ছে।'

    Published by:Raima Chakraborty
    First published: