Kolkata Crime: সল্টলেকে দুঃসাহসিক চুরি! চিকিৎসকের শ্রাদ্ধানুষ্ঠান মিটতেই বাড়ি থেকে গায়েব টাকা-সোনা

সল্টলেকে ফের দুঃসাহসিক চুরি। প্রতীকী ছবি।

সল্টলেকে ফের দুঃসাহসিক চুরি। এ বার চুরির ঘটনার শিকার চিকিৎসকের পরিবার।

  • Share this:

    #কলকাতা: সল্টলেকে ফের দুঃসাহসিক চুরি। এ বার চুরির ঘটনার শিকার চিকিৎসকের পরিবার। চুরির অভিযোগ পরিচারিকার বিরুদ্ধে। খোয়া গেল লক্ষাধিক টাকা ও সোনার গহনা। সল্টলেকের সিবি ব্লকের ঘটনা।

    স্বামী মৃত্যুর পর ১২ জুন এবং ১৪ জুন স্বামীর শ্রাদ্ধের কাজ থাকায় একটি আয়া সেন্টার থেকে রান্নার লোক রাখেন মৃত চিকিৎসকের স্ত্রী। কাজে সন্তুষ্ট হয়ে ২০ তারিখ থেকে ফের সেই পরিচারিকাকেই তিনি কাজে বহাল  রাখেন বৃদ্ধ মা-কে দেখাশোনার জন্য। তবে কিছুদিন আগে লক্ষ করেন ঘর থেকে উধাও হয়ে গিয়েছে  লক্ষাধিক টাকা এবং বেশ কিছু সোনার গহনা। এমনকি বৃদ্ধার ব্যাগ থেকেও উধাও টাকা। এরপরই  সন্দেহ হয় তাঁর। ঘরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখতেই চোখ কপালে ওঠে তাঁর। সেখানেই তিনি দেখতে পান বারংবার ঘর থেকে টাকা এবং সোনা চুরি করছেন ওই পরিচারিকা। এরপরই বিধাননগর উত্তর থানায় অভিযোগ জানান তিনি। সর্বমোট লক্ষাধিক টাকা ও সোনার গহনা চুরি হয়েছে বলে গৃহকর্ত্রীর দাবি।

    এ দিকে, সিসিটিভি ফুটেজ হাতিয়ার করে তদন্ত শুরু করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ। ঘরে বৃদ্ধ মহিলার দেখাশোনার জন্যে পরিচারিকা রেখে চুরির ঘটনার শিকার হয়ে আতঙ্কিত চিকিৎসক পরিবার। এমনকি এমন অভিজাত এলাকায় এ ভাবে চুরির ঘটনা ঘটায় দুশ্চিন্তায় এলাকার বাসিন্দারা।

    Anup Chakraborty  

    Published by:Shubhagata Dey
    First published: