Home /News /crime /

Bois Locker Room:‌ পুরুষ পরিচয় নিয়ে নাবালক মেয়ে নিজেরই যৌন হেনস্থার প্রস্তাব দেয়‌

Bois Locker Room:‌ পুরুষ পরিচয় নিয়ে নাবালক মেয়ে নিজেরই যৌন হেনস্থার প্রস্তাব দেয়‌

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

পড়ে দেখুন, ‘‌সিদ্ধার্থ’‌ নাম নিয়ে নিজের ধর্ষণের পরিকল্পনা করতে কী বলেছিল মেয়েটি। কীভাবে পরীক্ষা করতে চেয়েছিল পুরুষ বন্ধুদের।

  • Share this:

    #‌নয়া দিল্লি: দিল্লি ‘‌বয়েজ লকার‌ রুম’‌ কাণ্ডে একের পর এক ঘটনা নতুন করে চাঞ্চল্য তৈরি করছে। গোটা বিষয়টি নিয়ে তদন্ত করতে গিয়ে সম্প্রতি দিল্লি পুলিশের হাতে এসেছে একেবারে অবাক করে দেওয়া তথ্য। রবিবার দিল্লি পুলিশের সাইবার সেল জানিয়েছে, একটি নাবালক মেয়ে নিজেকে একজন কিশোর পরিচয় দিয়ে কীভাবে স্ন্যাপ চ্যাটে একটি অ্যাকাউন্ট তৈরি করেছিল। সেই অ্যাকাউন্টের নাম দিয়েছিল সিদ্ধার্থ। তারপর সেই নামে তৈরি অ্যাকাউন্টের মাধ্যমেই যৌন হেনস্থার প্রস্তাব দিয়েছিল। নিজেরই। কারণ, সে পরীক্ষা করে দেখতে চেয়েছিল, পুরুষ বন্ধু কী বলে এই প্রস্তাবের ভিত্তিতে। এমনই ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে তদন্তে। যদিও পুলিশ জানিয়েছে, ইনস্টাগ্রামের ‘‌বয়েজ লকার রুম’‌ গ্রুপের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই।

    পুলিশ বলেছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই স্ন্যাপচ্যাটের কথাবার্তা আসলে একটি মেয়ে ও ছেলের মধ্যে। একটি পুরুষের ভুয়ো পরিচয় নিযে মেয়েটি নিজেরই যৌন হেনস্থার প্রস্তাব দেয়। পরিচয় গোপণ করে এই চ্যাটে এই ধরণের পোস্ট করার কারণ, সে দেখতে চেয়েছিল, তাঁর পুরুষ বন্ধু এই প্রস্তাবে কী বলে। কিন্তু ছেলেটি সঙ্গে সঙ্গে বিষয়টি এড়িয়ে যায় এবং পুরুষ পরিচয়ের অ্যাকাউন্টের সঙ্গে কথাবার্তা বন্ধ করে দেয়। তারপর এটির স্ক্রিন শট নিয়ে সে বন্ধুদের দেখায়, সেই বন্ধুদের মধ্যে ওই মেয়েটিও ছিল, যে আসলে নাম ভাঁড়িয়ে পুরুষ সেজে এই মেসেজগুলি পাঠিয়েছে। এরপরই এই স্ক্রিনশট গুলির মধ্যে একটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়, তারপর এটি ভাইরাল হয়ে যায়। ইনস্টাগ্রামের বয়েজ লকার রুমের স্ক্রিনশট যখন ভাইরাল হতে শুরু করে, তখনও সেগুলির সঙ্গে এটিও মিশে গিয়ে ভাইরাল হয়ে যায়, কারণ এটিও ভয়ানক প্রতিক্রিয়া তৈরি করেছিল।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Boislockerroom, Boislockerrromchat, Fakesnapchatprofile

    পরবর্তী খবর