Home /News /crime /
নিজের ১২ বছরের মেয়েকে বছরের পর বছর ধর্ষণ বাবার !

নিজের ১২ বছরের মেয়েকে বছরের পর বছর ধর্ষণ বাবার !

Representational Image

Representational Image

নিজের ১২ বছরের মেয়েকে বছরের পর বছর ধর্ষণ বাবার !

  • Share this:

    #নয়াদিল্লি: এরকম কী বাবা হতে পারে? যে মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করে ৷ শুধু তাই নয়, কাউকে কিছু বললে, মেরে দেওয়ার ভয় দেখিয়ে অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দেয় ! বাধা দিতে গেলে মেয়ের মা অর্থাত্‍ নিজের স্ত্রীকেও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ বাবা নাকি পাষন্ড ! এমনই নৃশংস ঘটনা ঘটেছে দিল্লিতে।

    টানা দুবছর ধরে নিজের ১২ বছরের কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে পাঁচকুলার বাসিন্দা এক ব্যক্তির বিরুদ্ধে । পেশায় রাজমিস্ত্রি ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করেছে পাঁচকুলা থানার পুলিশ। অভিযোগ দায়ের হতেই পলাতক অভিযুক্ত।

    দুবছর ধরে চলা এই অত্যাচার আর সহ্য করতে না পেরে ক্লাস ফাইভের নির্যাতিতা ছাত্রী নিজের স্কুল শিক্ষিকাকে বিষয়টি জানায়। মেয়েটি কান্নায় ভেঙে পড়ে এও বলে যে তাঁর মাও সমস্ত বিষয়টি জানেন কিন্তু বাবার বেধড়ক মার ও প্রাণে মেরে ফেলার হুমকির ভয়ে মুখ বুজে থাকে। ঘটনার কথা জানতে পেরেই স্কুল কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে মেয়েটির মাকে স্কুলে ডেকে পাঠায় ও ঘটনার অভিযোগ দায়ের করার কথা বলে । তাদের সম্মতিতে ওই নির্যাতিতা ছাত্রীর ক্লাস টিচার পুলিশকে সব জানান । নির্যাতিতা পড়ুয়া ও তার মায়ের জবানবন্দিও নেয় পুলিশ । অভিযুক্তের খোঁজে দিল্লি ও পার্শ্ববর্তী অঞ্চলে তল্লাশি চলছে ।

    First published:

    Tags: Father Raped Daughter, Man rapes 12-year-old daughter, Minor Rape

    পরবর্তী খবর