corona virus btn
corona virus btn
Loading

ছাগল ছুরির অভিযোগে যুবককে গণপিটুনি, নিথর দেহ ভাসল রক্তে, গুরুতর আহত আরও ১

ছাগল ছুরির অভিযোগে যুবককে গণপিটুনি, নিথর দেহ ভাসল রক্তে, গুরুতর আহত আরও ১
প্রতীকী ছবি

ঘটনার তদন্তে নেমে পুলিশ দুই অপারাধীকে গ্রেফতার করেছে।

  • Share this:

#রাঁচি: ছাগল ছুরি করেছে, এই ছিল অপরাধ। আর তার জেরে দুই যুবককে পিটিয়ে খুন করল গ্রামবাসীরা। সোমবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের দুমকায়। গণপিটুনির জেরে মৃত্যু হয়েছে এক যুবকের। গুরুতর আহত আরও এক ব্যক্তি। দুমকার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে  তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুমকা এলাকায় সোমবার ওই দুই যুবককে আটকে রেখে  গণপিটুনি দেওয়া হয়। এদিনের ঘটনার তদন্তে নেমে পুলিশ দু'জনকে গ্রেফতার করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, দুমকার ঝিলিমিলি গ্রামে ওই দুই যুবককে ধরে গপপ্রহার করা হয়। গ্রামবাসীদের অভিযোগ,  ওই দুই যুবক ছাগল ছুরি করে  এলাকা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তখনই গ্রামবাসীরা তাঁদের ধরে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। সেই আঘাতেই গুরুতর যখন হন এক যুবক। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

জেলার পুলিশ সুপার অম্বর লাকরা বলেন, আহত এবং মৃতের নাম পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত করছে স্থানীয় প্রশাসন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তেরা পুলিশকে জানিয়েছে, এলাকার বাসিন্দারাই লক্ষ্য করেন ছাগল চুরির সঙ্গে যুক্ত ওই দুই যুবক। তারপর তাঁদের উপর চড়াও হন গ্রামবাসীরা। পিটিয়ে মেরে ফেলা হয় একজনকে। অপরজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

 
Published by: Shubhagata Dey
First published: May 12, 2020, 12:16 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर