corona virus btn
corona virus btn
Loading

মেট্রোর কামরায় তরুণীর সামনে দাঁড়িয়ে অশ্লীল অঙ্গভঙ্গি, পুরুষাঙ্গ দেখাল যুবক !

মেট্রোর কামরায় তরুণীর সামনে দাঁড়িয়ে অশ্লীল অঙ্গভঙ্গি, পুরুষাঙ্গ দেখাল যুবক !
Photo Source: Twitter

অভিযোগ খতিয়ে দেখা হবে বলে আশ্বাসও দেওয়া হয়েছে দিল্লি মেট্রো রেলের তরফে।

  • Share this:

#নয়াদিল্লি: মেট্রো যখন আতঙ্ক ! হ্যাঁ, রাজধানী দিল্লির এক মহিলার জন্য মেট্রো যাত্রা এখন বিভীষিকার মতোই ৷ কারণ অবশ্যই এক ভয়ঙ্কর অভিজ্ঞতা ৷ মেট্রোতে ফাঁকা কামরায় তরুণীর সামনের সিটে দাঁড়িয়েই তাঁর দিকে পুরুষাঙ্গ দেখাচ্ছিল এক যুবক ! না কোনও লজ্জা, না কোনও ভয় ৷ কোনও কিছুই যুবকের মধ্যে ছিল না বলেই নিজের বর্ণনায় জানিয়েছেন ওই তরুণী ৷

ট্যুইটারে দিল্লি পুলিশ ও দিল্লি মেট্রোর অফিশিয়াল হ্যান্ডেলকে ট্যাগ করে অভিযুক্ত যুবকের ছবি পোস্ট করে তার শাস্তির দাবি করেছেন ওই তরুণী। অভিযোগ খতিয়ে দেখা হবে বলে আশ্বাসও দেওয়া হয়েছে দিল্লি মেট্রো রেলের তরফে।

ঘটনাটি ঘটে দিল্লি মেট্রোর ইয়েলো লাইনে ৷ গুঁরগাও যাচ্ছিলেন ওই তরুণী ৷ ট্রেনের শেষ কামরায় চেপেছিলেন ৷ কামরায় যাত্রী সংখ্যা খুব কমই ছিল ৷ সেই সুযোগ নিয়েই পুরুষাঙ্গ বের করে ‘মাস্টারবেট’ করতেও যাচ্ছিলেন ওই যুবক বলে অভিযোগ তরুণীর ৷ তিনি জানান, “প্রথমে দেখি ওই যুবক ঠায় আমার দিকে তাকিয়ে আছে, তখন বুঝিনি। তারপর দেখি চোখ দিয়ে নানারকম অশ্লীল অঙ্গভঙ্গি করছে। মুখ ঘুরিয়ে নিতে গিয়েই চোখ পড়ে যুবকের ব্যাগের দিকে, দেখি ব্যাগটা সামনে থেকে সরানো এবং প্যান্টের চেন খুলে পুরুষাঙ্গ দেখাচ্ছে আমাকেই ৷” তরুণীর কথায়, “আমি চিৎকার করতে পারছিলাম না। মনে হচ্ছিল কেউ হাত-পা সিটের সঙ্গে আটকে রেখেছে। ভয়ে দমবন্ধ হয়ে আসছিল। কার থেকে সাহায্য চাইব বুঝতে পারছিলাম না। হঠাৎই দেখি ওই যুবক কোচের অন্যদিকে চলে গেল। স্টেশন আসতেই দৌড়ে নেমে পড়ি।”

First published: February 14, 2020, 2:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर