খোশমেজাজে মদ্যপানের মাঝে বন্দুক চলে কিনা দেখতে গুলি চালাল কাকা, নিহত ভাইপো!

খোশমেজাজে মদ্যপানের মাঝে বন্দুক চলে কিনা দেখতে গুলি চালাল কাকা, নিহত ভাইপো!

এদের মধ্যে কোনও একজন অভিযুক্ত।

মোবাইল ফোনটি প্রিন্সের হাত থেকে পড়ে গেল এবং সেখানেই শেষ ওই তরুণ। এর পরের ভিডিও আর নেই।

  • Share this:

    #মুজফফরনগর: ঘটনাস্থল উত্তরপ্রদেশের মুজফফরনগর। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, খোশমেজাজে একাধিক পরিচিত মিলে মদ্যপান চলছে। ভিডিও করছেন ১৯ বছরের প্রিন্স। আচমকাই তার মদ্যপ কাকা একটি দেশি পিস্তল তুলে প্রিন্সের দিকে গুলি চালাল। ভিডিওতে শোনা গিয়েছে তাঁর লুটিয়ে পড়ার স্বর। মোবাইল ফোনটি প্রিন্সের হাত থেকে পড়ে গেল এবং সেখানেই শেষ ওই তরুণ। এর পরের ভিডিও আর নেই।

    প্রিন্স লুটিয়ে পড়ার পরও সেখানে বসে মদ্যপান চলে এবং গল্পগুজবের শব্দ শোনা যায় কিছুটা সময়। নিহতের সঙ্গে সেখানে আরও দু'দন উপস্থিত ছিল। ভিডিওতে অবশ্য অপরাধীর মুখ দেখা যাচ্ছে না। মদ খেতে খেতে আচমকাই পিস্তল তুলে ভাইপোকে এভাবে খুন করার ভিডিও দেখে শিউড়ে উঠছেন সকলে। ৩০ সেকেন্ডের এমন ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    খুন করার আগে পর্যন্ত অভিযুক্ত হাসছে, মদ খাচ্ছে। আচমকাই মোবাইলে ভিডিও করতে থাকা ভাইপোর দিকে পিস্তল তুলে গুলি চালিয়ে দিল সে। এই ভিডিও ভাইরাল হতেই অবশ্য অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও সেই মূল অভিযুক্ত কিনা তা এখনও পরিষ্কার নয়। ধৃতের দাবি, সে পরীক্ষা করছিল বন্দুকটি চলে কিনা। ঘটনাটি দুদিন আগেই ঘটেছে মুজফফরনগরে। ঘটনাস্থল থেকে বন্দুক ও মদের বোতল বাজেয়াপ্ত করেছে পুলিশ।

    ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ভিডিওটি শেয়ার হওয়ার পর একটি ট্যুইট করে ঘটনার তদন্তের কথা জানিয়েছে মুজফফরনগর পুলিশ। বাকি আরেক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

    Published by:Raima Chakraborty
    First published: