৭০-এর বৃদ্ধা মাকে মারধর করে ঘরছাড়া! গ্রেফতার ছেলে

৭০-এর বৃদ্ধা মাকে মারধর করে ঘরছাড়া! গ্রেফতার ছেলে

প্রতীকী ছবি

পুলিশ সূত্রে খবর, ৭০ বছরের ওই মহিলা কোনও মতে পুলিশের দ্বারস্থ হন। সেখানেই ছেলে ও তার স্ত্রীয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

  • Share this:

    #মুম্বই: ছেলে ও পুত্রবধূ মিলে ৭০ বছরের বৃদ্ধা মাকে হেনস্থার অভিযোগ। এমনকী তাঁকে উত্যক্ত করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ। শিবাজিনগর থানার পুলিশ গোবান্দি এলাকার ওই বাড়ি থেকে ছেলেকে গ্রেফতার করেছে অবশেষে। অভিযুক্তের নাম ৪২ বছরের মহম্মদ শাকিল এবং তার স্ত্রী রিহানা।

    পুলিশ সূত্রে খবর, ৭০ বছরের ওই মহিলা কোনও মতে পুলিশের দ্বারস্থ হন। সেখানেই ছেলে ও তার স্ত্রীয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। দীর্ঘ দিন ধরে বাড়িতে তাঁকে মারধর, হেনস্থা করা হয় বলে অভিযোগ। ২০০২ সালে স্বামী মারা যাওয়ার পর থেকে দুই ছেলের কাছেই থাকতেন তিনি। তাঁকে প্রতিনিয়ত মারধর ও হেনস্থা করা হয় বলে অভিযোগ।

    বাড়িটিও দুই ছেলে নিজেদের মতো করে ভাগ করে নিয়েছে। কথা হয়, মায়ের দুপুরের খাবারের দায়িত্ব নেবে বড় ছেলে, রাতের খাবারের দায়িত্ব নেবে ছোট ছেলে। ওষুধের টাকা দুই ভাই মিলে বহন করবে। অভিযোগকারিণীর দাবি, ছোট ছেলে মহম্মদ শাকিল এই সমস্ত করতে অস্বীকার করে এবং তার স্ত্রী মাঝে মধ্যেই মারধর ও অত্যাচার করে। এমনকী কখনও কখনও খেতেও দেয় না। অভিযোগের কথা বলায় বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে দেওয়ারও অভিযোগ ওঠে।

    পুলিশ বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে। ৩২৩ ও ৫০৪ ধারায় বৃদ্ধদের উপর অত্যাচারের মামলা দায়ের করা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: