• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • MAN ARRESTED IN MAHARASHTRAS NANDED AFTER HE ATTACKED A DOCTOR WITH A KNIFE RC

Doctor Heckled: হাসপাতালের ভিতর চুপ করতে বলায় ডাক্তারের উপর ছুরি নিয়ে চড়াও যুবক!

ভাইরাল ভিডিওর অংশ।

পুলিশ সূত্রে খবর, বাসুদেব গায়কোয়াড গত ২০ এপ্রিল জেলা হাসপাতালের কোভিড ওয়ার্ডে গিয়েছিলেন তাঁর আত্মীয়ের সঙ্গে দেখা করতে।

  • Share this:

    #মুম্বই: হাসপাতালের ভিতর করোনা রোগীর আত্মীয়ের সঙ্গে কথা কাটাকাটি। আর তার জেরে ডাক্তারের উপর ছুরি নিয়ে চড়াও হলেন রোগীর আত্মীয় এক যুবক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নান্দের জেলার একটি সরকারি হাসপাতালে। সোশ্যাল মিডিয়ায় সেই দৃশ্য ভাইরাল হওয়ার পরই পুলিশ অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে।

    ঠিক কী হয়েছিল?

    পুলিশ সূত্রে খবর, বাসুদেব গায়কোয়াড গত ২০ এপ্রিল জেলা হাসপাতালের কোভিড ওয়ার্ডে গিয়েছিলেন তাঁর আত্মীয়ের সঙ্গে দেখা করতে। অভিযোগ, সেখানে গিয়ে নিজের রোগীর সঙ্গে উচ্চস্বরে কথা বলতে শুরু করেন ওই ব্যক্তি। অন্য রোগী ও তাঁদের আত্মীয়েরা তাতে বিরক্তি প্রকাশ করলে অশান্তি থামাতে এগিয়ে যান একজন চিকিৎসক। সেখানে অন্য রোগীর আত্মীয় ও ডাক্তারের সঙ্গে ঝগড়া শুরু করেন ওই যুবক। আচমকাই পকেট থেকে ছুরি বের করে চড়াও হন ডাক্তারের উপর।

    তবে সেখানে অন্য কর্মী ও রোগীর আত্মীয়েরা উপস্থিত থাকায় যুবককে আটকে ফেলেন তাঁরা। খুব হাল্কা চোট পেয়েছেন ওই চিকিৎসক। তবে পরে স্থানীয় পুলিশ স্টেশনে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন আক্রান্ত চিকিৎসক। পুলিশ অভিযুক্ত গায়েকায়াডকে খুনের চেষ্টা, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে গ্রেফতার করেছে।

    মহারাষ্ট্রের নান্দেড়ের করোনা পরিস্থিতিও অত্যন্ত খারাপ। দেশের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত রাজ্যগুলির মধ্যে রয়েছে মহারাষ্ট্রের নাম। দেশজুড়ে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের জেরে মহারাষ্ট্রেই সংক্রমণের সংখ্যা সব চেয়ে বেশি। বুধবার অনেক রাতে মহারাষ্ট্র সরকার করোনার মোকাবিলায় নতুন করে একগুচ্ছ নিয়ম চালু করেছে। ভাইরাসের চেন ব্রেক করতেই এই নিয়মগুলি লাগু করা হয়েছে রাজ্যে। বৃহস্পতিবার রাত আটটা থেকে পয়লা মে সকাল সাতটা পর্যন্ত এই নিয়মগুলি লাগু থাকবে মহারাষ্ট্রে। এই নতুন নিয়মে সরকারি ও বেসরকারি অফিস যারা সরাসরি করোনা নিয়ন্ত্রণ কর্মসূচির সঙ্গে যুক্ত নয়, সেখানে উপস্থিতি ১৫ শতাংশে বাঁধতে বলা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: