হোম /খবর /ক্রাইম /
৩ বছর ধরে মেয়েকে লাগাতার ধর্ষণ, অবশেষে গ্রেফতার বাবা!

Crime: ৩ বছর ধরে মেয়েকে লাগাতার ধর্ষণ, অবশেষে গ্রেফতার বাবা!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

১৯ বছরের মেয়েকে প্রায় তিন বছর ধরে লাগাতাল ধর্ষণ করে চলেছে নিজের বাবা।

  • Last Updated :
  • Share this:

#ভোপাল: ১৯ বছরের মেয়েকে প্রায় তিন বছর ধরে লাগাতাল ধর্ষণ করে চলেছে নিজের বাবা। অবশেষে ভোপালের আইশবাগ এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মেয়েটিকে যখন প্রথম ধর্ষণ করা হয়, তখন তিনি নাবালিকা ছিলেন। গত সোমবার ফের মেয়ের উপর অত্যাচার শুরু করে বাবা। মা ও ভাইকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। পরে মাকে সব কথা জানিয়ে শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হয় মা ও মেয়ে। তখনই ধর্ষণের অভিযোগ জানানো হয়।

মেয়েটি পুলিশকে জানিয়েছেন, তাঁদের বাড়িতে একটিই ঘর। বেশিরভাগ সময়ই মা ও ভাইকে বাড়ি থেকে বের করে দিয়ে এমন নারকীয় ঘটনা ঘটত তাঁর সঙ্গে। প্রায় তিন বছর ধরে এমন ঘটনার শিকার তিনি। এর আগে প্রতিবারই ভাইকে খুন করে দেওয়ার হুমকি দিয়ে মেয়েকে বার বার ধর্ষণ করা হয়েছে বলে দাবি নিগৃহীতার। কিন্তু সোমবার শেষ পর্যন্ত কোনও কিছু না ভেবেই পুলিশের কাছে গিয়েছিলেন মা ও মেয়ে।

পুলিশ পকসো আইনে মামলা রুজু করে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাকে আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে। ভোপাল শহরেই সোমবার আরও একটি ধর্ষণের ঘটনা সামনে এসেছে। পোস্ট গ্র্যাজুয়েট এক মেডিক্যাল ছাত্রী কোলার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। এক পরিচিত বন্ধুর বাড়িতে তাঁর এক বন্ধু তাঁকে ২০১৯ সালের মার্চ মাসে ধর্ষণ করেছিল বলে অভিযোগ। পরে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও বার বার ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ইন্দোরে একসঙ্গেই মেডিক্যাল পড়তেন নিগৃহীতা ও অভিযুক্ত। ভোপালে কাজের সূত্রে চলে যায় অভিযুক্ত। তবে ইন্দোরেই পড়াশোনা করছিলেন নিগৃহীতা। পরে বিয়ে করতে রাজি না হওয়ায় ছেলেটির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নিগৃহীতা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bhopal, Crime, Rape