Home /News /crime /
সিরিয়াল কিলার চিকিৎসক পুলিশের জালে

সিরিয়াল কিলার চিকিৎসক পুলিশের জালে

রোগীকে অপহরণ করে সর্বস্ব লুঠ। তারপর ইঞ্জেকশন দিয়ে নৃশংস হত্যা।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: রোগীকে অপহরণ করে সর্বস্ব লুঠ। তারপর ইঞ্জেকশন দিয়ে নৃশংস হত্যা। অভিযুক্ত চিকিৎসক শেষ পর্যন্ত পুলিশের জালে। একই কায়দায় ছটি খুন। সিরিয়াল কিলার চিকিৎসককে নিয়ে তোলপাড় মহারাষ্ট্র। খুনের কথা স্বীকার করেন বছর বিয়াল্লিশের চিকিৎসক সন্তোষ পাল। খুনের আগে অপহৃতদের যৌন নিগ্রহও করা হয়। জেরায় জানিয়েছেন অভিযুক্ত চিকিৎসক।

    অঙ্গনওয়াড়ির এক মহিলা কর্মীকে হত্যার অভিযোগে ১১ অগাস্ট গ্রেফতার করা হয় মহারাষ্ট্রের সাতারার চিকিৎসক সন্তোষ পাল। জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। শুধু অঙ্গনওয়াড়ি কর্মী নয়, আরও পাঁচজনকে হত্যা করেছে ওই চিকিৎসক। প্রত্যেককেই একই কায়দায় খুন করা হয়েছে। সিরিয়াল কিলার ওই চিকিৎসককে ডক্টর ডেথ বলে উল্লেখ করা হচ্ছে।

    খুনে চিকিৎসকের কীর্তিঃ -- অঙ্গনওয়াড়ির মহিলা কর্মীসহ ৬জনকে খুন -- ২০০৩ থেকে ২০০৬ সালের মধ্যে আরও ৫জনকে খুন -- নিহতদের মধ্যে ৫জন মহিলা -- রোগীদের অপহরণ করে সর্বস্ব লুঠ -- খুনের আগে অপহৃতদের যৌন নির্যাতন -- অপহৃতদের ইঞ্জেকশন দিয়ে খুন -- ওষুধের ওভারডোজেই মৃত্যু -- খুনের পর চিকিৎসকের খামার বাড়িতে দেহগুলি পুঁতে দেওয়া হয় -- সহকারী নার্স চিকিৎসককে সাহায্য করে জেরার সূত্র ধরে সন্তোষের খামার বাড়ি থেকে চারটি পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত নার্স জ্যোতি মান্দ্রেকেও গ্রেফতার করেছে পুলিশ।চিকিৎসকের কীর্তি জানতে পারেন অঙ্গনওয়াড়ির মহিলা কর্মী মঙ্গলা জেধে। মুখ বন্ধ করতেই মঙ্গলাকে খুন করেন চিকিৎসক সন্তোষ। মঙ্গলার অন্তর্ধান রহস্যের তদন্ত করতে গিয়েই বেরিয়ে আসে সিরিয়াল কিলার চিকিৎসকের কীর্তি। ধৃত চিকিৎসককে ১৯ অগাস্ট পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।
    First published:

    Tags: ETV News Bangla, Mumbai doctor, Mumbai doctor arrest, Mumbai serial killer doctor

    পরবর্তী খবর