corona virus btn
corona virus btn
Loading

পৈশাচিক!‌ পাঁচ বছরের ছেলের সামনে স্বামী আর চার বন্ধু মিলে ধর্ষণ করল স্ত্রীকে

পৈশাচিক!‌ পাঁচ বছরের ছেলের সামনে স্বামী আর চার বন্ধু মিলে ধর্ষণ করল স্ত্রীকে
প্রতীকী চিত্র

রাস্তায় অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে মহিলাকে উদ্ধার করেন একজন যুবক।

  • Share this:

#‌তিরুঅনন্তপুরম:‌ পাঁচ বছরের ছেলের সামনেই নারকীয় কাণ্ড ঘটাল বাবা। প্রথমে স্ত্রীকে যথেচ্ছ পরিমাণে মদ খাওয়ালো, তারপর চার বন্ধুকে নিয়ে লাগাতার ধর্ষণ করল। পুরো ঘটনার সময় কাছেই ছিল ছোট্ট সন্তান। শুক্রবার এদের সবাইকে গ্রেফতার করেছে কেরল পুলিশ।

পুলিশের সন্দেহ ওই শিশুটিকে এই ঘটনার মধ্যে যথেচ্ছ ভাবে মারধর করা হয়েছে। কেরলের রাজ্য মহিলা কমিশন স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে গোটা ঘটনায়।

আক্রান্ত মহিলা পুলিশকে জানিয়েছেন, দুই সন্তানকে পুথুকুরিচির একটি বিচে বেড়াতে নিয়ে গিয়েছিল স্বামী। বৃহস্পতিবার বেড়ানোর ফাঁকেই এক বন্ধুর বাড়িতে তাঁদের নিয়ে যায় সে। সেখানেই তাঁকে জোর করে মদ খাওয়ানো হয় এবং বড় ছেলের সামনেই যৌন হেনস্থা করা হয়।

রাস্তায় অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে মহিলাকে উদ্ধার করেন একজন যুবক। তারপর তাঁকে ওই যুবকই গাড়িতে তুলে বাড়ি নিয়ে যান এবং পুলিশে ফোন করে খবর দেন। সংবাদসংস্থা সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। পরে স্থানীয় কয়েকটি টেলিভিশন চ্যানেলে ওই যুবক জানান, মহিলা রাস্তায় কাঁদছিলেন। তাঁকে উদ্ধারের জন্য আবেদন করছিলেন।

কাদিনামকুলম থানার পক্ষ থেকে বলা হয়েছে, গ্রেফতারির বিষয়টি সমস্ত দিক খতিয়ে দেখে তারপর চূড়ান্ত করা হবে। ইতিমধ্যে ওই মহিলার বয়ান পুলিশ রেকর্ড করেছে। মহিলাকে প্রথমে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল, পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। মহিলা জানিয়েছেন, তাঁর শরীরে গরম সিগারেটের ছ্যাঁকাও দেওয়া হয়েছিল।

Published by: Uddalak Bhattacharya
First published: June 5, 2020, 3:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर