ফের হিংসার বলি সাংবাদিক, খবর করতে গিয়ে খুন ২৮ বছরের যুবক

ফের হিংসার বলি সাংবাদিক, খবর করতে গিয়ে খুন ২৮ বছরের যুবক
Image Credit: Shantanu Bhowmick/Facebook

ফের হিংসার বলি সাংবাদিক। ত্রিপুরায় খবর করতে গিয়ে মৃত্যু হল ২৮ বছরের সাংবাদিক শান্তনু ভৌমিকের।

  • Share this:

#আগরতলা: ফের হিংসার বলি সাংবাদিক। ত্রিপুরায় খবর করতে গিয়ে মৃত্যু হল ২৮ বছরের সাংবাদিক শান্তনু ভৌমিকের। ত্রিপুরার মান্দাই এলাকায় আইপিএফটি ও জিএমপি কর্মীদের মধ্যে সংঘর্ষের খবর করতে গিয়েছিলেন তিনি। অভিযোগ সেই সময় আইপিএফটি কর্মীরা তাঁকে কুপিয়ে খুন করে। নৃশংস এই ঘটনায় দেশ জুড়ে উঠেছে নিন্দার ঝড়।

সংবাদ সংগ্রহ করতে গিয়ে ত্রিপুরায় খুন হলেন সাংবাদিক। স্থানীয় একটি কেবল টিভি চ্যানেলের জন্য সংবাদ সংগ্রহ করতে যান ২৮ বছরের সাংবাদিক শান্তনু ভৌমিক। বুধবার সকালে পশ্চিম জেলার মান্দাই এলাকায় ইন্ডিজেনাস পিপলস ফ্রন্ট অফ ত্রিপুরা ও ত্রিপুরা উপজাতি গণ মুক্তি পরিষদের মধ্যে সংঘর্ষ চলছিল। সেই খবরই সংগ্রহ করছিলেন শান্তনু। সেই সময় আইপিএফটি কর্মীরা তাঁকে নির্মমভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সাংবাদিক শান্তনু ভৌমিকের।

ঘটনার পর চার আইপিএফটি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মন্দাইয়ে জারি করা হয়েছে ১৪৪ ধারা। জানা গেছে আগরতলা থেকে ৪০ কিলোমিটার দূরে খোয়াই জেলার চানখোলায় মঙ্গলবার শাসকদল সিপিএমের আদিবাসী সংগঠন গণমুক্তি পরিষদের উপর হামলা চালায় আইপিএফটি। সেখান থেকেই অশান্তির সূত্রপাত। প্রকাশ্যে এই ভাবে সাংবাদিক খুনের ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা ব্যবস্থা।

First published: 10:14:18 AM Sep 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर