corona virus btn
corona virus btn
Loading

ঘুমের সময় বড্ড 'নাক ডাকে' বাবা, চরম বিরক্তিতে পিটিয়ে খুন করল ছেলে!

ঘুমের সময় বড্ড 'নাক ডাকে' বাবা, চরম বিরক্তিতে পিটিয়ে খুন করল ছেলে!
প্রতীকী ছবি

বাবার সঙ্গে নানা বিষয় নিয়ে মাঝেমধ্যেই বড় ছেলে নবীনের ঝামেলা হত। এদিন নাক ডাকা নিয়ে অশান্তি শুরু হয়। তারপরেই এই মর্মান্তিক পরিণতি।

  • Share this:

#পিলভিট: ঘুমের সময় বড্ড ‘‌নাক ডাকে’‌ বাবা। এটাই নাকি অপরাধ। তাই শান্তিতে ঘুমের জন্য বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করল ছেলে! সাংঘাতিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলভিট জেলার সৌধা গ্রামে। রামস্বরূপ (৬৫)-র দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ছেলে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

রামস্বরূপের পরিবারে রয়েছেন তাঁর স্ত্রী এবং দুই ছেলে নবীন এবং মুকেশ। মঙ্গলবার রাতে ছোট ছেলেকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন রামস্বরূপের স্ত্রী। বাড়িতে ছিল বড় ছেলে নবীন। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, বাবার সঙ্গে নানা বিষয় নিয়ে মাঝেমধ্যেই বড় ছেলে নবীনের ঝামেলা হত। এদিন নাক ডাকা নিয়ে অশান্তি শুরু হয়। দু'জনের মধ্যে তুমুল কথা কাটাকাটি হচ্ছিল।  এরপরেই উত্তেজিত নবীন লাঠি নিয়ে বাবার ওপর চড়াও হয়।

দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে বাবাকে বেধড়ক মারধর করে। মারের চোটে খাট থেকে নিচে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে যান রামস্বরূপ। এরপরই সেখান থেকে পালিয়ে যায় নবীন। এ দিকে, এলাকা থেকে ফোন করে খবর দেওয়া হয় বৃদ্ধের ছোট ছেলে মুকেশকে। খবর পেয়ে তিনি তড়িঘড়ি বাড়ি ফিরে আসেন। এরপর গুরুতর আহত রামস্বরূপকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সেরামউ উত্তর পুলিশের এক পুলিশ কর্তা বলেন, 'পারিবারিক অশান্তির জেরেই এই খুন বলেই প্রাথমিক তদন্তে অনুমান। নাক ডাকা নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝামেলা হচ্ছিল। তখনই রেগে গিয়ে বাবাকে মারতে থাকে ছেলে। তাতেই মৃত্যু হয় ওই বৃদ্ধের।

Published by: Shubhagata Dey
First published: August 12, 2020, 4:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर