Home /News /crime /
অতিরিক্ত মাত্রায় নেশার সামগ্রী সেবনে মৃত্যু যুবকের, এলাকায় গভীর শোকের ছায়া

অতিরিক্ত মাত্রায় নেশার সামগ্রী সেবনে মৃত্যু যুবকের, এলাকায় গভীর শোকের ছায়া

এক ২২ বছরের এক যুবকের অতিরিক্ত মাত্রায় ওষুধ মাদক নেওয়াতেই এই বিপত্তি ঘটেছে ৷ ঘটনার নিন্দায় সরব সব মহল শাসক তুলোধুনো করেছে বিরোধীরা ৷ এই ঘটনায় তীব্র নিন্দা করেছে সব মহল ৷ কথা উঠেছে খাবারের অভাবে মাদক সিরিঞ্জে নিয়ে আত্মহত্যা করেছে ওই যুবক ৷

আরও পড়ুন...
  • Share this:

    #অমৃতসর: এক ২২ বছরের এক যুবকের অতিরিক্ত মাত্রায় মাদক সেবনেই এই বিপত্তি ঘটেছে । ফলে মারা গিয়েছেন যুুুবক ৷ একেতেই মন খারাপ করার মত ঘটনা, ঠিক তখনই রাজনৈতিক ভাবে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছে সবাই । ঘটনার নিন্দায় সরব সব মহল । শাসক-বিরোধী চাপান উতোরে জেরবার সাধারণ মানুষ। শাসককে তুলোধুনো করেছে বিরোধীরা ৷ এই ঘটনায় তীব্র নিন্দা করেছে সব মহল ৷ কথা উঠেছে খাবারের অভাবে মাদক সিরিঞ্জে নিয়ে আত্মহত্যা করেছেন যুবক। ওই মৃত যুবকের মা বুকভরা কান্নায় ভেঙে  পড়েছেন।

    মৃত ব্যক্তিটি শরীরের সঙ্গে অতিরিক্ত মাত্রায় মাদক দ্রব্যের মিশ্রণের ফলেই ঘটেছে বিপত্তি যা সিন্থিটিক্যালি হেরোইননে বিস্ময়কর অন্তর্ভুক্তি এলএসডি (লাইসগ্রিক এসিড ডাইথাইলামাইড) এবং ম্যামথ্যাফ্যাটামিন নামক মারাত্মক সব ক্ষতিকারক পদার্থ ছিল । যা মুহূর্তের মধ্যেই সব শেষ করেছে।

    জানা গিয়েছে ওই যুবক কালো জন্ডিসে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন । তার হাতে একটি সিরিঞ্জ ছিল যা দিয়ে নিজেই নিজেকে ইনজেকশন দিয়ে ছিলেন ক্রমাগত ৷ ওই যুবকের মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত তিনি নিজেকে ইনজেকশনের দিচ্ছিলেন ৷ যতক্ষণ না মৃত্যু হয় ততক্ষণ চলেছে এই ঘটনা ৷ পুলিশ মামলার তদন্ত করছে।

    স্থানীয় বাসিন্দা অবতার সং সেই ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছেন ৷ যা মুহূর্তের মধ্যেই ৩,৬৯৭ ভিউ হয়েছে ৷

    আরও পড়ুন : মদ্যপ অবস্থায় মন্দিরের পুরোহিতকে মারধর, গুরুতর আহত পুরোহিত হাসপাতালে

    First published:

    Tags: Died, Overdose, Punjab, Young Man

    পরবর্তী খবর