লাগাতার অসুস্থতায় বিরক্ত হয়ে স্ত্রীকে খুন করল বেকার স্বামী!

লাগাতার অসুস্থতায় বিরক্ত হয়ে স্ত্রীকে খুন করল বেকার স্বামী!

প্রতীকী ছবি

পুলিশ সূত্রে খবর, স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে স্বামী। জানা গিয়েছে দীর্ঘদিন ধরেই ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে পড়েছিলেন ওই মহিলা।

  • Share this:

    #মহারাষ্ট্র: মহারাষ্ট্রের পারভানি জেলার এই ঘটনা শুনে প্রত্যেকেই চমকে উঠছেন। দীর্ঘদিন ধরেই অসুস্থ স্ত্রী। কিন্তু ৪৫ বছরের স্বামী বেকার। অসুস্থ স্ত্রীর ওষুধ ও চিকিৎসার দায়িত্ব নিতে পেরে বিরক্ত হয়ে স্ত্রীকে খুন করেছে সেই ব্যক্তি। ঘটনাটি পুলিশের সামনে এসেছে সোমবার। তবে খুন করা হয়েছে গত শনিবার রাতে।

    পুলিশ সূত্রে খবর, স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে স্বামী। জানা গিয়েছে দীর্ঘদিন ধরেই ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে পড়েছিলেন ওই মহিলা। মুম্বই থেকে ৫০০ কিলোমিটার দূরে মুদগল গ্রামের বাসিন্দা ছিলেন ওই মহিলা। সেখানেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করা হয়েছে বলে খবর। রক্তমাখা পোশাকে, হাতে ধারালো অস্ত্র নিয়েই রাস্তায় বেরিয়ে পড়েছিল স্বামী। প্রতিবেশীরা তাকে ওই ভাবে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

    রবিবার পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। পুলিশের জেরায় অভিযুক্ত স্বামী স্বীকার করেছে, 'অসুস্থতা ও তার খরচে জেরবার হয়ে একপ্রকার বিরক্ত হয়েই স্ত্রীকে প্রাণে মারার সিদ্ধান্ত নিই।' পাথারি পুলিশ স্টেশনের ইনস্পেকটর বসন্ত শাবান জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর