স্ত্রী-র সম্মান বাঁচাতে গিয়ে স্ত্রী-র প্রেমিকের হাতে আক্রান্ত স্বামী !

স্ত্রী-র সম্মান বাঁচাতে গিয়ে স্ত্রী-র প্রেমিকের হাতে আক্রান্ত স্বামী !
Representational Image
  • Share this:

#রায়গঞ্জ: স্ত্রী-র সম্মান বাঁচাতে গিয়ে স্ত্রীর প্রেমিকের হাতে আক্রান্ত স্বামী। বিষয়টি জানাজানি হতেই গ্রামবাসিরা উত্তেজিত হয়ে অভিযুক্ত বাড়িতে হামলা চালায়। খড়ের গাদায় আগুন ধরিয়ে দেওয়া হয়। ভাঙচুর করা হয় মোটরবাইক-সহ বাড়ির আসবাবপত্র। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গতকাল, শনিবার রাতে রায়গঞ্জ থানার পোয়ালতোর গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, রায়গঞ্জ থানার পোয়ালতোর গ্রামে অজিত মণ্ডলের সঙ্গে প্রতিবেশী এক গৃহবধূর বিবাহ বহিভূর্ত সম্পর্ক গড়ে ওঠে। গতকাল রাতে অজিত মণ্ডল ওই মহিলা বাড়িতে এসে ঘরে ঢুকলে মহিলার পরিবারের লোকেরা টের পেয়ে যায়। অজিতবাবুকে বিষয়টি প্রতিবাদ করাতেই অজিতবাবু ধারালো অস্ত্র দিয়ে মহিলার স্বামীকে আঘাত করে। এই ঘটনার পর প্রতিবেশীরা প্রতিবাদ করলে অজিত মণ্ডল তার উপর হামলা চালায় বলে অভিযোগ।

ঘটনাটি এলাকায় জানাজানি হতেই গ্রামবাসিরা উত্তেজিত হয়ে অজিত মণ্ডলের খড়ের গাদায় আগুন ধরিয়ে দিয়ে বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয় মোটরবাইক-সহ ঘরে আসবাবপত্র। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহত বাক্তিকে প্রথমে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরে তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। পুলিশ অভিযুক্ত অজিত মণ্ডলকে গ্রেফতার করেছে।পূর্ব পরিকল্পিতভাবে অজিতবাবুর উপর হামলা করেছে গ্রামবাসিরা। তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অজিতবাবুর আত্মীয়রা।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

First published: 06:41:22 PM Nov 17, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर