ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

পণের দাবিতে আট মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে পুড়িয়ে মারার অভিযোগ !

পণের দাবিতে আট মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে পুড়িয়ে মারার অভিযোগ !
Representational Image

মৃতার পরিবার জানিয়েছে, সোমবার বিকেলে অগ্নিদগ্ধ হয় পরভিনা (খাতুন) বিবি নামে বছর চব্বিশের গৃহবধূ ।

  • Share this:

#মধ্যমগ্রাম: ভাল করে রুটি তৈরি করা হয়নি...এই বাহানা তুলে ৮ মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ শাশুড়ির বিরুদ্ধে । ঘটনায় ইন্ধন রয়েছে শ্বশুর ও স্বামীর বলেও জানা গিয়েছে ৷ তারাও গৃহবধূকে নির্যাতন করত বলে অভিযোগ । মধ্যমগ্রামের চণ্ডীগড় রোহন্ডা পঞ্চায়েতের বিড়পুর এলাকার ঘটনা ।

মৃতার পরিবার জানিয়েছে, সোমবার বিকেলে অগ্নিদগ্ধ হয় পরভিনা (খাতুন) বিবি নামে বছর চব্বিশের গৃহবধূ । মৃত্যুকালীন জবানবন্দিতে পরিবারকে তিনি জানান, রুটি তৈরি নিয়ে শাশুড়ি তাঁকে কটুক্তি করে ও গায়ে তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় ৷ তখন অভিযুক্ত স্বামী ও শ্বশুর ঘরের বাইরে থাকলেও তারা বাঁচাতে আসেনি বলে অভিযোগ । এমনকী, বিষয়টি কেউ যাতে জানতে না পারে, তার জন্য দীর্ঘক্ষণ ঘরের মধ্যেই আশঙ্কাজনক অবস্থায় ফেলে রাখা হয় পরভিনাকে ।

সন্ধের পরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে মেয়ের বাপের বাড়িতে খবর দেয় । অবস্থা বেগতিক দেখে অগ্নিদগ্ধ অবস্থায় শ্বশুর-শাশুড়ি মিলে গৃহবধূকে বারাসত জেলা হাসপাতালে নিয়ে আসে । সেখানেই রাত ২টো ১৫ মিনিট নাগাদ মারা যান পরভিনা ও তাঁর গর্ভের ৮ মাসের সন্তান । ঘটনায় মৃতার পরিবারের তরফে মধ্যমগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । মেয়ের পরিবারের অভিযোগ, যেভাবে দু-দুটো প্রাণ ওরা নিয়ে নিল ওদের যেন চরম শাস্তি হয় । মৃতার বাবা পেশায় রাজমিস্ত্রি কর্মী ইমান আলি জানান, কয়েক দিন ধরেই তাঁর জামাই শেখ সালাউদ্দিন একটি মোটর বাইক কিনে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল । পাশাপাশি তাদের কাছে টাকাও দাবি করছিল ।কিন্তু না দিতে পারায় মেয়েকে প্রতিনিয়ত নির্যাতন করত সে । আপাতত শ্বশুর-শাশুড়িকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে মধ্যমগ্রাম থানার পুলিশ ৷ পরভিনার স্বামী পলাতক ।

Published by: Siddhartha Sarkar
First published: July 14, 2020, 11:55 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर