দেহ ও মাথা আলাদা ! বৃদ্ধাকে কুপিয়ে খুন, সম্পত্তির বিবাদের জেরেই কি খুন ?

দেহ ও মাথা আলাদা ! বৃদ্ধাকে কুপিয়ে খুন, সম্পত্তির বিবাদের জেরেই কি খুন ?
  • Share this:

#কলকাতা: শহরে এবার বৃদ্ধাকে কুপিয়ে খুন। মৃত্যু নিশ্চিত করতে দেহ থেকে আলাদা করা হয় মাথা। নৃশংস এই ঘটনায় গড়চায়। বৃহস্পতিবার বাড়ি থেকেই উদ্ধার হল ঊর্মিলা ঝুন্ড নামের বছর সত্তরের ওই বৃদ্ধার দেহ। প্রথমে লুঠের তথ্য উঠে এলেও প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, সম্পত্তির বিবাদের জেরেও খুন হতে পারেন ঊর্মিলা।

এই শহর কি ক্রমেই প্রবীণ ও বৃদ্ধদের কাছে আতঙ্কের কারণ হচ্ছে ? এই বছরে এখনও পর্যন্ত পরপর খুনের ঘটনা ঘটেছে শহরের বিভিন্ন প্রান্তে। সেই তালিকায় এবার যোগ হল গড়িয়াহাট থানার গড়চা। বৃহস্পতিবার ফার্স্ট লেনের বাড়ি থেকে উদ্ধার হল ঊর্মিলা ঝুন্ড নামে সত্তর বছরের মহিলার গলা কাটা দেহ। বেলা এগারোটা নাগাদ বাড়ির পরিচারিকা এসে দেখেন দরজা খোলা। রক্তে ভেসে যাচ্ছে ঘর। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন।

ঘটনাস্থলে আসে গড়িয়াহাট থানার পুলিশ। যান গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা। পুলিশের প্রাথমিক অনুমান...বুধবার রাত ১২টা থেকে আড়াইটের মধ্যে খুন করা হয়েছে ঊর্মিলাকে। কারণ পুলিশের কাছে পড়শিরা জানিয়েছেন, ভোর চারটের সময়ও ঊর্মিলার ঘরে আলো জ্বলতে দেখা যায়। ধারাল অস্ত্র দিয়ে বৃদ্ধার উপর হামলা চালায় একাধিক দুষ্কৃতী। খুনের পর দেহ থেকে আলাদা করা হয় মাথা।

গত পঞ্চাশ বছর গড়চার ফার্স্ট লেনের এই বাড়িতেই ভাড়া থাকত ঝুন্ড পরিবার। তিন ছেলের মধ্যে বড় মারা গিয়েছেন। এক ছেলে থাকেন শিলিগুড়িতে। মা ঊর্মিলার কাছেই থাকত ছোট ছেলে। বুধবার আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন তিনি। প্রতিবেশীদের দাবি, রাত সাড়ে দশটা নাগাদ বৃদ্ধার জন্য খাবার এসেছিল বড় ছেলের বাড়ি থেকে। তাহলে কেন খুন ?

নৃশংসতা দেখে পুলিশের অনুমান সম্পত্তির লোভে খুন করা হতে পারে সত্তর বছরের এই বৃদ্ধাকে। এমনকি পুরনো আক্রোশ থেকেও তাঁর উপর হামলা হতে পারে।

তবে পুলিশ নিশ্চিত এই ঘটনায় যুক্ত একাধিক আততায়ী। স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে পুলিশের নজরে বাড়ি লাগোয়া এই মদের দোকান। স্থানীয়দের অভিযোগ, বেশ রাত পর্যন্ত এই দোকানে আনাগোনা থাকে বহিরাগতদের।

First published: 07:54:14 AM Dec 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर