স্পা ও কলসেন্টারের আড়ালে মধুচক্র ! কলকাতায় চার জায়গা থেকে ধৃত ৬৫

স্পা ও কলসেন্টারের আড়ালে মধুচক্র ! কলকাতায় চার জায়গা থেকে ধৃত ৬৫
Representational Image
  • Share this:

#কলকাতা: স্পা ও কলসেন্টারের আড়ালে মধুচক্র। চার জায়গায় যৌথ অভিযান চালায় কলকাতা পুলিশের এসটিএফ, গোয়েন্দা বিভাগ ও গুন্ডাদমন শাখা। শহরের ৪ জায়গা থেকে ধৃত ৬৫।

ফের শহরে মধুচক্রের হদিশ। কোথাও স্পায়ের আড়ালে কোথাও বা কলসেন্টারের আড়ালে চলছিল মধুচক্র। রবিবার কলকাতা পুলিশের এসটিএফ, গোয়েন্দা বিভাগ ও গুন্ডাদমন শাখা অভিযান চালায় গড়িয়াহাটের রাসবিহারী অ্যাভিনিউ, ভবানীপুর, নিউ মার্কেট ও প্রিন্স আনোয়ার শাহ রোডে।

গড়িয়াহাটের রাসবিহারি অ্যাভিনিউয়ের এই বাড়ির তিনতলায় আগেও মধুচক্রের হদিশ মিলেছিল। এই বাড়িরই একতলায় ঘর ভাড়া নিয়ে স্পায়ের আড়লে মধুচক্র চালাত দেবব্রত বৈদ্য। অভিযোগ, দেবব্রতর বিরুদ্ধে একাধিক ফৌজদারি মামলা রয়েছে।

ভবানীপুরের শ্রীপল্লি এলাকায় সুন্দর সাজানো গোছানো একটি স্পা সেন্টার। সাইনবোর্ডে ফ্যামিলি স্যালোঁ লেখা থাকলেও আদপে এখানে মধুচক্রের আসর বসত। রবিবারের পুলিশি অভিযানে স্পায়ের দুই কর্মী-সহ ৯ যুবককে গ্রেফতার করা হয়। যাদের মধ্যে দু’জন ভিনরাজ্যের যুবকও রয়েছে। আটক করা হয় ৯ মহিলাকে। বাজেয়াপ্ত করা হয়েছে বেশ কয়েকটি মোবাইল ও ৩টি বাইক।

নিউমার্কেট ও প্রিন্স আনোয়ার শা রোডেও অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৪৪ জনকে। পুলিশ সূত্রে খবর ধৃতদের মধ্যে বেশ কয়েকজন কুখ্যাত আসামী রয়েছে। এর পিছনে আরও বড় কোনও চক্র জড়িয়ে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

First published: December 9, 2019, 8:13 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर