Home /News /crime /
Baruipur Rape|| 'একমাসেই গর্ভে আসবে সন্তান', বধূকে শ্লীলতাহানি-ধর্ষণের অভিযোগ, ভণ্ড গুণীনের পর্দাফাঁস

Baruipur Rape|| 'একমাসেই গর্ভে আসবে সন্তান', বধূকে শ্লীলতাহানি-ধর্ষণের অভিযোগ, ভণ্ড গুণীনের পর্দাফাঁস

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Fraud Tantrik Gunin arrest: 'ঠাকুরের অবতার' পরিচয় দিয়ে গৃহবধূকে প্রথমে সন্তান লাভের প্রতিশ্রুতি। তারপরে ওই গৃহবধূকে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল ভণ্ড গুণীন।

  • Share this:

    #বারুইপুর: 'ঠাকুরের অবতার' পরিচয় দিয়ে গৃহবধূকে প্রথমে সন্তান লাভের প্রতিশ্রুতি। তারপরে ওই গৃহবধূকে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল ভণ্ড গুণীন। বৃহস্পতিবার রাতে বারুইপুরের সাউথ গড়িয়া থেকে তাকে পাকড়াও করে বারুইপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম সত্য মণ্ডল। বাড়ি ভাঙড়ের বনগ্রাম এলাকায়।

    পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বারুইপুরের সাউথ গড়িয়ার এক গৃহবধূ গত ২১ জুলাই বারুইপুর থানায় ওই অভিযুক্ত গুণীনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

    গৃহবধূ দাবি তিনি ভণ্ড গুণীনকে জানান, তাঁর ১৬ বছর বিবাহ হয়েছে। কিন্তু কোনও সন্তান নেই। ফলে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। অভিযোগকারী মহিলার জানা, তাঁর সঙ্গে গুণীন সত্য মণ্ডলের পরিচয় হয়। তিনি নিজেকে ঠাকুরের অবতার বলতেন। প্রতিশ্রুতি দেয় একমাসের মধ্যে সন্তান লাভ করিয়ে দেওয়ার। এরপর ভাঙড়ে নিজের বাড়িতে নিয়ে গিয়ে যজ্ঞও করায়। আর তারপরেই ঘটে অঘটন।

    আরও পড়ুন: ৫০০ পূর্ণমানের মধ্যে প্রাপ্ত নম্বর ৫০০! সিবিএসই দশম শ্রেণির মেধা তালিকার শীর্ষে দিয়া নামদেব

    মহিলার অভিযোগ, যজ্ঞের দিন বাড়িতে একা পেয়ে একা ঘরে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে অসভ্যতা শুরু করে ওই গুণীন। শ্লীলতাহানি ও ধর্ষণ করা হয়। এমনকি এই কথা বাড়ির কাউকে জানানো যাবে না বলে হুমকিও দেয়। কিন্তু মহিলা ভয় না পেয়ে পুলিশের দ্বারস্থ হন। বর্তমানে ওই ভণ্ড পুলিশের হেফাজতে।

    অর্পণ মন্ডল

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Baruipur, Rape

    পরবর্তী খবর