Home /News /crime /
বিমা করিয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারনা, গ্রেফতার ২

বিমা করিয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকার প্রতারনা, গ্রেফতার ২

প্রতিশ্রুতি দিয়েছিল নতুন বিমা করিয়ে দেবে। এমনকি টাকা দিতে না পারায় যে বিমা বাতিল হয়ে গিয়েছিল, বলা হয় তাও পুনরুজ্জীবিত করে দেওয়া হবে।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: প্রতিশ্রুতি দিয়েছিল নতুন বিমা করিয়ে দেবে। এমনকী, টাকা দিতে না পারায় যে বিমা বাতিল হয়ে গিয়েছিল, বলা হয় তাও পুনরুজ্জীবিত করে দেওয়া হবে। কিন্তু কোনওটাই হয়নি। উল্টে খোয়া গিয়েছে লক্ষাধিক টাকা। এরপরই এই মর্মে বিধাননগর সাইবার ক্রাইম থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেন বেহালার বাসিন্দা পিনাকি রায়। তদন্তে নেমে পুলিশ ভুয়ো সংস্থার দুই অধিকর্তা অসিত নস্কর ও ভরত চন্দ্র মনিকে গ্রেফতার করে। আজ তাদের বিধাননগর আদালতে পেশ করা হয়।

    অভিযোগকারী পিনাকি রায় জানিয়েছেন, তাঁর কাছে আচমকাই অসিত নস্কর ও ভরত চন্দ্র মনি নামে দুই ব্যক্তি আসেন। তারা নিজেদের একটি বীমা সংস্থার আধিকারিক বলে পরিচয় দেন। এরপরই তারা তাঁকে বলেন, তাঁর নতুন একটি বীমা করিয়ে দেবে তাঁরা, একইসঙ্গে তার একটি পুরনো বাতিল বিমা রয়েছে, সেটা চালু করিয়ে দেওয়া হবে। তার জন্য পিনাকি রায়কে পাঁচ লাখ নব্বই হাজার টাকা দিতে হবে।

    জানা গিয়েছে, অভিযোগকারি পাঁচটি ধাপে চেকের মাধ্যমে এই টাকা প্রতারকদের দিয়ে দেন। এরপর অনেক দিন হয়ে গেলেও তিনি বুঝতে পারেন কোনও নতুন বীমা চালু হয়নি। এমনকি পুরনো বীমাও চালু হয়নি। তিনি বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। এরপর তিনি বিধাননগর সাইবার থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে গড়িয়া ও সোনারপুর থেকে গ্রেফতার করা হয় অসিত নস্কর ও ভরত চন্দ্র মনিকে।

    First published:

    Tags: Fraud Case, Fraud Case in Kolkata