• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • FORMER UNION MINISTER PR KUMARAMANGALAMS WIFE WAS MURDERED LAST NIGHT AT HER DELHI HOME RC

Minister Wife Murder: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রীকে বালিশ চাপা দিয়ে খুন, রাজধানীতে চাঞ্চল্য!

কিট্টি কুমারমঙ্গলম।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি আর কুমারমঙ্গলমের (Former Union Minister PR Kumaramangalam) স্ত্রীর (Kitty Kumaramangalam) দেহ উদ্ধার দিল্লির বাড়ি থেকে।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি আর কুমারমঙ্গলমের (Former Union Minister PR Kumaramangalam) স্ত্রীর দেহ উদ্ধার দিল্লির বাড়ি থেকে। পুলিশের প্রাথমিক অনুমান, ৬৭ বছরের কিট্টি কুমারমঙ্গলমকে (Kitty Kumaramangalam) খুন করা হয়েছে। দক্ষিণ দিল্লির বসন্ত বিহারের বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাঁকে।

    পুলিশর সূত্রে খবর, মঙ্গলবার রাত ৯টা নাগাদ বাড়িতে একাই ছিলেন কিট্টি কুমারমঙ্গলম, শুধু পরিচারিকা একজন ছিলেন। সেই সময় সঙ্গে দুই ব্যক্তিকে নিয়ে বাড়ির পরিচিত ধোপা আচমকাই জোর করে বাড়িতে ঢুকে পড়ে। ডাকাতির উদ্দেশ্যেই তারা এসেছিল বলে মনে করছে পুলিশ। পরিচারিকাকে একটি ঘরে বন্ধ করে কিট্টি কুমারমঙ্গলমকে আক্রমণ করে দুষ্কৃতীরা। এবং খুন করে।

    রাত ১১টা নাগাদ পুলিশের কাছে এই ঘটনার খবর পৌঁছয়। মূল অভিযুক্ত ধোপাকে গ্রেফতার করতে পারলেও, সহযোগী দুই অপরাধী এখনও পলাতক। কিট্টি কুমারমঙ্গলম নিজে সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে বহুদিন কাজ করেছেন। তাঁর স্বামী পি আর কুমারমঙ্গলম ১৯৮৪ সালো লোকসভায় নির্বাচিত হয়েছিলেন। তিনি দীর্ঘদিন রাজনীতির সঙ্গে যুক্ত। ১৯৯৮ সালে দেশের বিদ্যুৎমন্ত্রী হিসেবে নিযুক্ত ছিলেন তিনি।

    দক্ষিণ-পশ্চিম দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার ইনগিত প্রতাপ সিং জানিয়েছেন, 'ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৯টা নাগাদ। পরিচিত ধোপাকে দেখে বাড়ির পরিচারিকা দরজা খুলেছিলেন। দরজা খোলা মাত্রই আরও দুই ব্যক্তিও ঘরে ঢুকে পড়ে এবং পরিচারিকাকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। তার পরেই কিট্টি কুমারমঙ্গলমের ঘরে ঢুকে তাঁরকে বালিশ চাপা দিয়ে খুন করে বাকি দুই দুষ্কৃতী। ২৪ বছরের রাজু ধোপাকে তার বাড়ি' ভানওয়ার সিং ক্যাম্প থেকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুজনের খোঁজ চালানো হচ্ছে।'

    Published by:Raima Chakraborty
    First published: