Minister Booked for Rape: ৫ বছর ধরে লাগাতার ধর্ষণ! ৩ বার বলপূর্বক গর্ভপাত! প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর। প্রতীকী ছবি।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচবছর ধরে অভিনেত্রীকে লাগাতার ধর্ষণ, তিনবার বলপূর্বক গর্ভপাত, সপরিবারে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠল প্রাক্তন AIADMK মন্ত্রীর বিরুদ্ধে।

  • Share this:

    #তামিলনাড়ুঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচবছর ধরে অভিনেত্রীকে লাগাতার ধর্ষণ, তিনবার বলপূর্বক গর্ভপাত, সপরিবারে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠল প্রাক্তন AIADMK মন্ত্রী এম মনিকান্দনের (M Manikandan) বিরুদ্ধে। প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগও তুলেছেন তিনি। অভিনেত্রীর (Tamil actor) অভিযোগের ভিত্তিতে পুলিশ মনিকান্দনকে গ্রেফতার (booked for rape) করেছে। তার বিরুদ্ধে ধর্ষণ, ইচ্ছের বিরুদ্ধে বলপূর্বক গর্ভপাত-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

    তামিল অভিনেত্রীর দাবি, দীর্ঘ পাঁচ বছর ধরে মনিকান্দনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে তাঁর। বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দু'জনে। শারীরিক ঘনিষ্ঠতাও ছিল। কিন্তু মনিকান্দন বিয়ে করতে অস্বীকার করে তাঁকে। বরং তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কের জেরে গর্ভবতী হয়ে পড়লে রাজনৈতিক ক্ষমতার বলে তিন বার গর্ভপাত (forced her to abort their child) করতে বাধ্য করা হয় তাঁকে। সেই সময় অভিনেত্রীকে প্রতিশ্রুতি দেওয়া হয়, বিয়ের আগে নয়, ধুমধাম করে বিয়ের পরেই সন্তান পৃথিবীর আলো দেখবে। কিন্তু কোনও কথাই রাখেননি মনিকান্দন।

    প্রাক্তন AIADMK মন্ত্রী এম মনিকান্দন। ফাইল ছবি। প্রাক্তন AIADMK মন্ত্রী এম মনিকান্দন। ফাইল ছবি।

    অভিনেত্রীর অভিযোগ, দীর্ঘদিন ধরে সম্পর্ক থাকলেও বিয়েতে রাজি হচ্ছিলেন না প্রাক্তন মন্ত্রী। বরং বিয়ের জন্য চাপ দিলে তাঁর আপত্তিজনক ছবি (personal pictures) সোশ্যাল মিডিয়ায় (social media platform) ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকি দেশ ছেড়ে চলে যাওয়ার জন্যও চাপ দিতে শুরু করেন। পরিবারের অন্যান্য সদস্যদেরও হেনস্থা করা হয় রাজনৈতিক ক্ষমতার বলে। Times Now-র রিপোর্ট অনুযায়ী অভিনেত্রী তাঁর অভিযোগে জানিয়েছেন, "মনিকান্দন তাঁকে ভাড়াটে খুনি দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে প্রতিনিয়ত।" যদিও এই গোটা ঘটনার কথাই অস্বীকার করেছেন প্রাক্তন  AIADMK মন্ত্রী। তাঁর দাবি, তিনি এই অভিনেত্রীকে চেনেন না।

    Published by:Shubhagata Dey
    First published: