নিজের চার বছরের মেয়েকে যৌন হেনস্তার দায়ে গ্রেফতার বাবা !

নিজের চার বছরের মেয়েকে যৌন হেনস্তার দায়ে গ্রেফতার বাবা !
Representational Image

হঠাৎই মধ্যরাতে মেয়ের আওয়াজে ঘুম ভাঙে তার স্ত্রী-র। উঠে দেখেন তাঁর স্বামী মেয়ের সঙ্গে অশালীন ব্যবহার করছে।

  • Share this:

    #গাইঘাটা, উত্তর ২৪ পরগনা: নিজের চার বছরের মেয়েকে যৌন হেনস্তার দায়ে বাবাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম অসীম সাহা (৩৫) ৷ সে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার উত্তর শিমুলপুরের বাসিন্দা। মায়ের অভিযোগে ভিত্তিতে গতকাল, রবিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

    সূত্রের খবর, অসীম ও তার স্ত্রীর মধ্যে বিয়ের পর থেকেই ঝামেলা হত। ফলে স্ত্রী মেয়েকে নিয়ে বেশ কিছু দিন নিজের বাবার বাড়ি কাড়োলায় থাকতেন। অক্টোবর ২৮ তারিখ অসীম তার স্ত্রীর কাছে যায় এবং সবকিছু মিটিয়ে পুনরায় সংসার করার প্রস্তাব জানায়। তার প্রস্তাবে স্ত্রী সহমতও জানান। এরপর থেকেই শ্বশুরবাড়িতে স্ত্রী ও মেয়ের সঙ্গে থাকতে শুরু করে অসীম।

    অভিযোগ, শনিবার রাতে মদ্যপান করে বাড়িতে ফিরে মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়ে অসীম। পাশে তার স্ত্রীও ঘুমান। হঠাৎই মধ্যরাতে মেয়ের আওয়াজে ঘুম ভাঙে তার স্ত্রী-র। উঠে দেখেন অসীম মেয়ের সঙ্গে অশালীন ব্যবহার করছে। বাধা দিতে গেলে তাকে ধাক্কা মেরে পালিয়ে যায় সে। এরপর স্ত্রী গাইঘাটা থানায় সুবিচার চেয়ে অভিযোগ দায়ের করেন। স্ত্রীর অভিযোগ পেয়ে অসীমকে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ। তাকে আজ, সোমবার বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়।


    Published by:Siddhartha Sarkar
    First published: