ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

কঙ্গনার সমর্থনে উদ্ধব ঠাকরের ‘কার্টুন’ শেয়ার, প্রাক্তন নৌসেনা অফিসারকে শিবসেনার আক্রমণ! গ্রেফতার ৫

কঙ্গনার সমর্থনে উদ্ধব ঠাকরের ‘কার্টুন’ শেয়ার, প্রাক্তন নৌসেনা অফিসারকে শিবসেনার আক্রমণ! গ্রেফতার ৫

সামন্তনগরের বাসিন্দা বছরের অবসরপ্রাপ্ত ওই আধিকারিকে আবাসনের বাইরে ডেকে, তাঁর ওপর হামলা চালানোর অভিযোগ আট থেকে দশজন শিবসৈনিকদের বিরুদ্ধে।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে সমর্থন করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে কার্টুন ছড়ানোর অভিযোগ। মুম্বইয়ের কান্দিভেলিতে শিব-সৈনিকদের হাতে আক্রান্ত অবসরপ্রাপ্ত নৌসেনা আধিকারিক মদন শর্মা। সামন্তনগরের বাসিন্দা বছরের অবসরপ্রাপ্ত ওই আধিকারিকে আবাসনের বাইরে ডেকে, তাঁর ওপর হামলা চালানোর অভিযোগ আট থেকে দশজন শিবসৈনিকদের বিরুদ্ধে। ঘটনার তীব্র নিন্দা করেছেন বলিউড অভিনেতা কঙ্গনা রানাওয়াত।

ঠিক কী ঘটনা ঘটেছিল? শুক্রবার উদ্ধব ঠাকরেকে ব্যঙ্গ করে একটি ‘কার্টুন’ আবাসনের বাসিন্দাদের হোয়াটস অ্যাপ গ্রুপে শেয়ার করেছিলেন প্রাক্তন নৌসেনা আধিকারিক মদন শর্মা। তার জন্য বাড়ি থেকে ডেকে তাঁকে চরম হেনস্থা করে শিবসেনা কর্মীরা। এমনকি প্রাক্তন নৌসেনা আধিকারিকে প্রবল মারধর করা হয় বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় আহত আধিকারিকের ছবি ভাইরাল হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই আধিকারিক ঘটনার পরে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। মদন শর্মা জানিয়েছেন, তিনি তাঁর আবাসনের হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি কার্টুন শেয়ার করেছিলেন। তারপরেই তিনি একটি ফোন পান। কমলেশ কদম নামের এক ব্যক্তি তাঁকে ফোন করে নাম ও ঠিকানা জানতে চান। তারপর বিকেলে আবাসনের বাইরে তিনি বেরোতেই তাঁর উপর হামলা করে জনা দশেক শিবসৈনিক। প্রাক্তন আধিকারিকের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে মুম্বই পুলিশ। ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেফতার করেছে। তার মধ্যে রয়েছে মুল অভিযুক্ত কমলেশ কদম।

এ দিনের ঘটনার পরেই ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়ে বিজেপি। ট্যুইট করেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। ট্যুইট করেছেন মুম্বইয়ের পূর্ব কান্দিবলির বিজেপি বিধায়ক অতুল ভটনাগর। ইয়িনি লেখেন, “শিবসেনা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অফিস ভেঙে নিজের শক্তি প্রদর্শন করেছে, এখন একজন অবসরপ্রাপ্ত নৌসেনা অফিসারকে মারধর করেছে বাড়ি থেকে ডেকে এনে।  একনায়কতন্ত্র চলছে।”

Published by: Shubhagata Dey
First published: September 12, 2020, 1:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर