বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার উত্তর দিনাজপুর জেলা সমবায় দফতরের আধিকারিক

ধৃত সাবিরের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

ধৃত সাবিরের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

  • Share this:

#রায়গঞ্জ:  স্ত্রীর উপর শারীরিক অত্যাচারের অভিযোগে গ্রেফতার হলেন সমবায় দফতরের আধিকারিক সাবির মোল্লা। ধৃত সাবিরের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে রায়গঞ্জ থানার পুলিশ।ধৃতকে আজ রায়গঞ্জ আদালতে পেশ করেছে রায়গঞ্জ থানার পুলিশ।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

উত্তর দিনাজপুর জেলার সমবায় দফতরের আধিকারিক সাবির মোল্লা ইটাহারে ইন্সপেক্টর পদে কর্মরত। সাবিরের বাড়ি মুর্শিদাবাদ জেলার জলঙ্গীতে। ২০১৯ সালে ইটাহারের বাসিন্দা তানইর সাবিরা বক্স নামে এক মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই সাবির তাকে শারিরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ করে রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সাবিরের স্ত্রী সাবিরা বক্স।

পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে ইটাহার থেকে তাকে গ্রেফতার করে।ধৃত সাবিরের বিরুদ্ধে বধূ নির্যাতিন সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করে রায়গঞ্জ আদালতে পেশ করেছে।ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। জেলা সমবায় আধিকারিক দেবাশিষ রায় জানিয়েছেন, পারিবারিক  বিষয় নিয়ে কোন আধিকারিক গ্রেফতার হয়েছেন এটা তার জানা নেই। পুলিশ তাকে এবিষয়ে জানালে সরকারি নিয়ম অনুযায়ী পদক্ষেপ গ্রহন করা হবে।

Uttam Paul

Published by:Debalina Datta
First published: