corona virus btn
corona virus btn
Loading

মুর্শিদাবাদে দাদার হাতে খুন বোন

মুর্শিদাবাদে দাদার হাতে খুন বোন
Representational Image
  • Share this:

#মুর্শিদাবাদ: মুর্শিদাবাদে দাদার হাতে খুন ছোট বোন ৷ ঘটনাটি ঘটেছে বুধবার ইসলামপুর থানা এলাকার গোপালপুর গ্রামে। মৃতের নাম আলিয়া খাতুন(১৭) ৷ তিনি নবম শ্রেণীর পড়ুয়া। জানা গিয়েছে, পাঁচ দাদা ও মা বাবার সঙ্গে একই বাড়িতে থাকতো আলিয়া। তবে হঠাৎই বুধবার সকালে আলিয়ার রক্তাক্ত দেহ দেখতে পেয়ে হতবাক প্রতিবেশীরা। তারাই খবর দেন পুলিশে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ইসলামপুর থানার পুলিশ। এদিন এবিষয়ে মৃতের ছোট দাদা সৈয়ব শেখ জানান, ‘‘প্রতিদিনের মতোই এদিন রাতেও বাবা মা ঘরে, দাদা ও বোন সকলেই বারান্দায় ঘুমিয়ে ছিল তবে হঠাৎ ভোররাত্রে ঘুম ভাঙ্গায় রক্তাক্ত অবস্থায় বোনকে দেখতে পাই বাবা তুই নারী চিৎকার চেচামেচিতে ঘুম ভাঙে বাড়ির সকলের ৷ যদিও তখন বাড়িতে দেখা মেলেনি বড় দাদার তাই বাড়ির সকলের ধারণা দাদা ইউসুফ ধারালো অস্ত্রের আঘাতে খুন করে পলাতক।

এদিন মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি ধারালো ছোরাও। পুলিশের প্রাথমিক অনুমান ওই অস্ত্রের আঘাতেই মৃত্যু হয়েছে নাবালিকার । মৃতের বাবা ও দাদার বক্তব্যের ভিত্তিতেই লিখিত অভিযোগ দায়ের হয়েছে বড় দাদা ইউসুফ শেখের নামে। অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

First published: August 28, 2019, 8:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर