পাড়ার ক্রিকেটে আউট নিয়ে অশান্তি, ব্যাট দিয়ে মারে মৃত কিশোর!

পাড়ার ক্রিকেটে আউট নিয়ে অশান্তি, ব্যাট দিয়ে মারে মৃত কিশোর!

প্রতীকী ছবি।

পাড়ার ক্রিকেট ম্যাচ চলাকালীন আউট হয়ে যাওয়া নিয়ে ঝগড়া। সেই অশান্তি গিয়ে থামল ১৬ বছরের এক কিশোেরর মৃত্যুতে। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ে, লখনউয়ের কাছে গত বৃহস্পতিবার।

  • Share this:

    #লখনউ: পাড়ার ক্রিকেট ম্যাচ চলাকালীন আউট হয়ে যাওয়া নিয়ে ঝগড়া। সেই অশান্তি গিয়ে থামল ১৬ বছরের এক কিশোেরর মৃত্যুতে। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ে, লখনউয়ের কাছে গত বৃহস্পতিবার।

    পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেল ৪-৫টা নাগাদ সফিপুর পুলিশ স্টেশন এলাকার সালেনগরের একটি মাঠে ক্রিকেক খেলছিল কয়েকজন ছেলে। সেখানেই ম্যাচে ১৪ বছরের একটি ছেলে ব্যাট করার সময় লেগ বিফোর দ্য উইকেট (LBW)-এ আউট হয়। আম্পায়ার এই আউট ঘোষণা করেন। কিন্তু কিছুক্ষণ পর সেই আউটটি হয়নি বলে জানান আম্পায়ার। তখন আম্পায়ারের সামনে দাঁড়ানো ১৬ বছরের এক কিশোর দাবি করে, এটা পুরোপুরি আউটই ছিল।

    ব্যাটসম্যান কিছুতেই আউট দিতে রাজি হয় না। কিছুতেই সে পিচ ছাড়বে না বলে জানিয়ে দেয়। এই নিয়ে কথা কাটাকাটি শুরু হয়ে যায় দুই খেলোয়াড়ের মধ্যে। অশান্তি চরমে ওঠে যখন ১৬ বছরের ছেলেটি ব্যাটসম্যানকে চড় মারে। তখনই রেগে গিয়ে ব্যাট দিয়ে ১৬ বছরের ওই ছেলেকে মারে ব্যাটসম্যানটি। মাথায় গুরুতর চোট পেয়ে সেখানেই মাটিতে লুটিয়ে পড়ে সে। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

    উত্তরপ্রদেশের পুলিশের দাবি, ক্রিকেটে আউট দেওয়া নিয়ে অশান্তি শুরু হয় এবং অভিযুক্ত ব্যাটসম্যান ব্যাট দিয়ে ছেলেটিকে মাথায় ও ঘাড়ে মেরে পালিয়ে যায়। ছেলেটিকে দ্রুত হাসপাতাল নিয়ে গিয়েও লাভ হয়নি। ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর