Home /News /crime /
শাশুড়িকে মারধর করে কান ছিঁড়ে নেওয়ার অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে, অভিযুক্ত জামাই পলাতক

শাশুড়িকে মারধর করে কান ছিঁড়ে নেওয়ার অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে, অভিযুক্ত জামাই পলাতক

প্রতীকী ছবি ৷ সৌজন্যে পিটিআই ৷

প্রতীকী ছবি ৷ সৌজন্যে পিটিআই ৷

বাগদায় শাশুড়িকে মারধোর করে কান ছিঁড়ে দেবার অভিযোগ জামাই এর বিরুদ্ধে। জামাই ষষ্ঠি তে শাশুড়িকে মারধর করে কান কান ছিঁড়ে দেবার অভিযোগ জামাই এর বিরুদ্ধে। ঘটনা টি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বাগদা থানার মনোহরপুর এলাকায়। অভিযুক্ত জামাই সঞ্জু মন্ডল পলাতক।

আরও পড়ুন...
  • Share this:

    #দমদম: বাগদায় শাশুড়িকে মারধোর করে কান ছিঁড়ে দেবার  অভিযোগ জামাই এর বিরুদ্ধে।  জামাইষষ্ঠী তে শাশুড়িকে মারধর করে কান  কান ছিঁড়ে দেবার অভিযোগ জামাই এর বিরুদ্ধে। ঘটনা টি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বাগদা থানার মনোহরপুর এলাকায়। অভিযুক্ত জামাই সঞ্জু মন্ডল পলাতক।

    দমদম দুর্গানগরের বসিন্দা জামাইষষ্ঠীতে পাথুরিয়া এলাকার শ্বশুরবাড়িতে আসে । মঙ্গলবার জামাইষষ্ঠী কাটিয়ে বুধবার  মামি শাশুড়ির বাড়িতে ঘুরতে যায়। মামি শাশুড়ির বাড়িতে ঘুরতে গেলে জামাই ও মামি শাশুড়ির মেয়ের বসচা বাধে।
    সেই বসচা কে কেন্দ্র করে দুই বোনের মধ্যে হাতহাতি শুরু হয়। সেই হাতাহাতি থামাতে আসে মামি শাশুড়ি। হাতাহাতি থামাতে এলে জামাই ও মামি শাশুড়ি পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ে । এমন সময় হঠাৎ করে জামাই মামি শাশুড়ির কান কেটে নিয়েছে ৷  ঘটনায় পরিস্থিতি রক্তাত হয়েছে ৷
    এরপর আহত মামি শাশুড়িকে স্থানীয় বাগদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য় ৷ জামাই  মারধর ও ফোনে হুমকি দিচ্ছে বলে  বাগদা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে । ঘটনার পর থেকেই পলাতক জামাই। ঘটনার তদন্তে বাগদা থানার পুলিশ।
    First published:

    Tags: 24 Parganas North, Domestic violence, DumDum, Durganagar, West bengal

    পরবর্তী খবর