corona virus btn
corona virus btn
Loading

চেন দিয়ে কুকুর পিছনে বেঁধে মহা উল্লাসে বাইক ছোটাচ্ছে ২ যুবক, নারকীয় দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

চেন দিয়ে কুকুর পিছনে বেঁধে মহা উল্লাসে বাইক ছোটাচ্ছে ২ যুবক, নারকীয় দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
সংগৃহীত ছবি

কুকুরটির গলার বকলেসের সঙ্গে বাধা একটি চেন । সেটি আটকান রয়েছে বাইকের পিছনের রডে । মহা উল্লাসে বাইক ছোটাচ্ছে দুই যুবক ।

  • Share this:

#আলিগড়: নিষ্ঠুরতার চূড়ান্ত নিদর্শন । কেরলের হস্তিনীর হত্যার সপ্তাহ ঘোরার আগেই প্রায় এক ধরনের ঘটনায় ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে একটি গরুর মুখ । হিমাচল প্রদেশের বিলাসপুরে একটি গর্ভবতী গরুকে গমের দানার সঙ্গে বাজি মিশিয়ে খাইয়ে দেয় দুষ্কৃতীরা । সেই বাজি মুখের মধ্যে ফেটে গরুটির চোয়ালের একাংশ উড়ে যায় । রক্তে ভেসে যায় সারা শরীর । গরুটির মর্মান্তিক পরিণতি মানুষের সামনে তুলে ধরতে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মালিক ।  যা দেখে শিউরে উঠছে দেশবাসী । আর ২৪ ঘণ্টার মধ্যেই সামনে এল আরও এক  নৃশংস ঘটনা ।

উত্তরপ্রদেশের ঔরঙ্গাবাদে চূড়ান্ত নৃশংসতার শিকার একটি কুকুর । নারকীয় সেই তাণ্ডবলীলা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । ভিডিওতে দেখা যাচ্ছে, কুকুরটির গলার বকলেসের সঙ্গে বাধা একটি চেন । সেটি আটকান রয়েছে বাইকের পিছনের রডে । মহা উল্লাসে বাইক ছোটাচ্ছে  দুই যুবক । আর পিছনে দড়ি দিয়ে বেঁধে একটি কুকুরকে ছেঁচড়াতে ছেঁচড়াতে যাচ্ছে । কুকুরটি যন্ত্রণায় চিৎকার করছে । আর তাতে আরও বাড়ছে উল্লাস ।

এদিকে ভিডিও দেখে বোঝা যাচ্ছে বাইকের পিছনে, গাড়িতে থাকা কোনও ব্যক্তি এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন । ঘটনাটি ভাইরাল হতে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ । তাঁদের বিরুদ্ধে প্রিভেনশন অফ ক্রুয়েলটি টু অ্যানিম্যাল অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে । ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় উঠেছে । পশুপ্রেমী সংগঠনের সদস্যরা ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ।

Published by: Shubhagata Dey
First published: June 7, 2020, 9:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर