হোম /খবর /দেশ /
খাবার ডেলিভারি দিতে গিয়ে মহিলা ডাক্তারকে ধর্ষণ, গ্রেফতার ধাবার কর্মী!

Doctor Raped: খাবার ডেলিভারি দিতে গিয়ে মহিলা ডাক্তারকে ধর্ষণ, গ্রেফতার ধাবার কর্মী!

খাবার ডেলিভারি দিতে গিয়ে মহিলা ডাক্তারকে ধর্ষণ, গ্রেফতার ধাবার কর্মী!

খাবার ডেলিভারি দিতে গিয়ে মহিলা ডাক্তারকে ধর্ষণ, গ্রেফতার ধাবার কর্মী!

খাবার ডেলিভারি দিতে গিয়ে মহিলা চিকিৎসককে ধর্ষণের অভিযোগ (Doctor Raped)।

  • Last Updated :
  • Share this:

#ভুবনেশ্বর: খাবার ডেলিভারি দিতে গিয়ে মহিলা চিকিৎসককে ধর্ষণের অভিযোগ (Allegedly Rape)। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে ওডিশার আঙ্গুল জেলায়। ধাবা মালিকের ছেলে অভিযুক্ত সুকান্ত মেহরাকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, ছেন্দিপাডা এলাকায় ৩২ বছরের এক মহিলা ডাক্তারের বাড়িতে খাবার ডেলিভারি দিতে গিয়েছিল অভিযুক্ত। তখনই বাড়িতে ঢুকে মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ওই অভিযোগকারিণী একটি স্বাস্থ্য সেন্টারে কাজ করেন এবং সেন্টারের দেওয়া একটি ফ্ল্যাটে ভাইয়ের সঙ্গে থাকেন। যখন ঘটনাটি ঘটেছে, সেই সময় নিগৃহীতা বাড়িতে একা ছিলেন বলে পুলিশ জানিয়েছে। জানা গিয়েছে, ওই ধাবাতে বসেই রাতের খাবার খেয়েছিলেন তাঁর ভাই। তিনিই সেখান থেকে বোনের জন্য খাবার কিনে পাঠিয়েছিলেন বাড়িতে।

সেই সময় ধাবার মালিক তাঁর ছেলেকে দিয়ে ওই বাড়িতে খাবার পাঠান। রাত ১১টা নাগাদ খাবার নিয়ে ডাক্তারের বাড়িতে যায় সুকান্ত। অভিযোগ, বাড়িতে যুবতীকে একা পেয়ে তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত। এর পরই ভাই ও বোন ছেন্দিপাডা পুলিশ স্টেশনে ধাবা মালিকের ছেলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। বুধবার যুবতী ডাক্তারের মেডিক্যাল পরীক্ষা করানো হয়। অভিযোগ পেয়েই সুকান্ত বেহরাকে গ্রেফতার করেছে পুলিশ।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Crime Against Woman, Odisha, Rape