Viral Video: কী নৃশংস! কুকুরছানার গায়ে বাঁধা বেলুন! আকাশে উড়িয়ে দিল জনপ্রিয় ইউটিউবার, তারপর...

ভিডিওটি ভাইরাল হতেই ইউটিউবার গৌরব জনকে (Gaurav John) গ্রেফতার করেছে পুলিশ।

ভিডিওটি ভাইরাল হতেই ইউটিউবার গৌরব জনকে (Gaurav John) গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

    #নয়াদিল্লিঃ বাড়ির পোষ্যকে হাইড্রোজেন বেলুনে বেঁধে আকাশে উড়িয়ে দিলেন জনপ্রিয় ইউটিউবার (Delhi-based YouTuber)। ভিডিওটি ভাইরাল হতেই ইউটিউবার গৌরব জনকে (Gaurav John) গ্রেফতার করেছে পুলিশ। ভিডিওটিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেওয়া হয়েছে। এমন কাণ্ড ঘটানোর জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন গৌরব।

    ঠিক কী ঘটে? জানা গিয়েছে, ইউটিউবে নিজের চ্যানেলে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেন জনপ্রিয় ইউটিউবার গৌরব জন। মুহূর্তের মধ্যেই সেই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। আর তাতেই বাধে গোল। ভিডিওতে দেখা যাচ্ছে, আদরের পোষ্যকে কোলে নিয়ে দিল্লির একটি পার্কে দাঁড়িয়ে রয়েছেন গৌরব। সঙ্গে রয়েছেন তাঁর মা-ও।পোষ্যের পেট-কোমরে বাঁধা একাধিক রঙিন বেলুন। এরপর আচমকাই তাকে হাত থেকে ছেড়ে দেওয়া হয়। বেলুন-সহ আকাশে উড়ে যার সে। ভিডিওতে স্পষ্ট যথেষ্ট ভয় পেয়ে চিৎকার শুরু করে দিয়েছিল কুকুরটি, যা দেখে রীতিমত ক্ষভে ফেটে পড়েন পশুপ্রেমিরা। একটি পশুপ্রেমি সংগঠন  People For Animal (PFA)-র পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয় দিল্লির মালভিয়ানগর থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হন গৌরব।

    যদিও ভিডিওটি তিনি ইউটিউব থেকে মুছে দিয়েছেন অভিযোগ দায়ের হওয়ার পরেই। ক্ষমাও চেয়ে নিয়েছেন লক্ষ লক্ষ ফ্যানের কাছে। গৌরব জানিয়েছেন, সব ধরনের সতর্কতা নিয়েই ভিডিওটি তৈরি করা হয়েছিল। কারণ ভিডিওতে যে কুকুরটিকে দেখা গিয়েছে, সে তাঁর নিজেরই আদরের পোষ্য ডলার। ফলে তাতে কোনও ঝুঁকি ছিল না।  গৌরবের বিরুদ্ধে ১৮৮, ২৬৯ এবং পশু নির্যাতনের ৩৪ ধারায় মামলা রুজু কয়া হয়েছে।

    Published by:Shubhagata Dey
    First published: