corona virus btn
corona virus btn
Loading

থানার মধ্যেই প্রবল তর্কাতর্কি, সার্ভিস রিভলভার থেকে ছোড়া গুলিতে এফোঁড়-ওফোঁড় সহকর্মীর পাঁজর

থানার মধ্যেই প্রবল তর্কাতর্কি, সার্ভিস রিভলভার থেকে ছোড়া গুলিতে এফোঁড়-ওফোঁড় সহকর্মীর পাঁজর
প্রতীকী ছবি

সহকর্মীকে খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত ওই কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ ।

  • Share this:

#নয়াদিল্লি: থানার মধ্যেই প্রবল তর্কাতর্কি । আক্রোশের বশে নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালান দিল্লি পুলিশের এক কনস্টেবল । সহকর্মীকে খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত ওই কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ । শুক্রবার রাতে সাংঘাতিক  ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদরার সীমাপুরি থানায় ।

ঘড়িতে কাঁটায় তখন রাত সাড়ে দশ'টা । থানার দোতলায় বসে নৈশভোজ সারছিলেন আমোদ ভাদান নামে এক পুলিশ কনস্টেবল । সেই সময় সেখানে পৌঁছোন কনস্টেবলের নাম রবীন্দ্র নাগর । হঠাত্‍‌ই দু-জনের বচসা বাধে। মুহূর্তে তা চরম আকার নেয়। উত্তপ্ত বাক্যবিনিময়ের সময় সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে দেন রবীন্দ্র । ভাদানার বুকে গুলি লাগে । ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি । এরপর দ্রুত তাঁকে স্বামী দয়ানন্দ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে দিল্লি এইমসে স্থানান্তর করা হয় ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , গুলিবিদ্ধ পুলিশকর্মী নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের (AIIMS) ট্রমা কেয়ার ইউনিটে মৃত্যুর সঙ্গে  পাঞ্জা লড়ছেন ।

পুলিশ সূত্র জানা গিয়েছে , অফিস সংক্রান্ত বিষয়ে দু'জনের মধ্যে তুমুল বচসা চলছিল । আচমকা নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে দেন রবীন্দ্র । ডেপুটি কমিশনার অফ পুলিশ (শাহদরা) অমিত শর্মা জানান , রবীন্দ্র নাগরকে গ্রেফতার করে জেরা করা হচ্ছে । ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে । কি কারণে এমন কাণ্ড ঘটালেন অভিযুক্ত কনস্টেবল , তা খতিয়ে দেখছে পুলিশ ।

Published by: Shubhagata Dey
First published: June 28, 2020, 3:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर