Modi Death Threat: জেলে ফেরার জন্য মোদিকে খুনের হুমকির ছক কষলেন গুণধর, তার পর?

জেলে ফেরার জন্য মোদিকে খুনের হুমকির ছক কষলেন গুণধর

মাথায় খেলে যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) প্রাণে মারার হুমকির (Death Threat) ছক।

  • Share this:

    #নয়াদিল্লি: জেল থেকে জামিনে মুক্তি পেয়ে বাড়িতে ফেরার পর মন টিকছিল না ২২-এর যুবকের। ফের জেলে ফেরার জন্য কী করা যায় ভাবতে শুরু করেছিলেন তিনি। তার পরই মাথায় খেলে যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) প্রাণে মারার হুমকির (Death Threat) ছক। সেই মতো বৃহস্পতিবার রাতে পুলিশকে ফোন করে মোদিকে মারতে চাই বলে জানান ওই ব্যক্তি। তার পরেই ফের তাঁকে গ্রেফতার করা হয়েছে।

    দিল্লির খাজুরি খাস এলাকার বাসিন্দা ওই গুণধরের নাম সলমান। কয়েকদিন আগেই জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি। তার পর থেকে বাড়িতেই ছিলেন। কিন্তু বাড়িতে থাকতে তাঁর ভালো লাগছিল না। তাঁর মতে, জেলেই তিনি ভালো ছিলেন। ফলে ফের কী ভাবে জেলে ফিরে যাওয়া যায়, তার ছক কষতে শুরু করেছিলেন তিনি। সরাসরি দেশের প্রধানমন্ত্রীকে খুন করার হুমকি দিলে জেলে ফেরা সহজ হতে পারে বলেই ঠিক করেন তিনি। সেই মতো পুলিশ স্টেশনে ফোন করে তিনি বলেন, 'আমি মোদিকে খুন করতে চাই'।

    ব্যস, তাঁর জেলে যাওয়া আর আটকায় কে। ফোন নম্বর ট্রেস করে পুলিশ পৌঁছে যায় সলমানের বাড়িতে। রাতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ স্টেশনে নিয়ে গিয়ে জেরা করতেই এই ছকের কথা কবুল করেন সলমান। সরাসরি তাঁর স্বীকারোক্তি, জেলে ফিরতে চাই বলেই এমন পরিকল্পনা করেছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তার উপর এভাবে দেশের প্রধানমন্ত্রীকে খুনের হুমকি। পুলিশের পাশাপাশি গোয়েন্দারাও তাঁকে জেরা করতে চান বলে খবর।

    Published by:Raima Chakraborty
    First published: