Crime: ১০০ টাকা নিয়ে ঝগড়া, যুবককে কুপিয়ে খুন দম্পতির!

প্রতীকী ছবি।

৪০ বছরের এক যুবককে কুপিয়ে খুন (Stabbed to Death) করার অভিযোগ উঠল এক দম্পতির বিরুদ্ধে।

  • Share this:

    #নয়াদিল্লি: ৪০ বছরের এক যুবককে কুপিয়ে খুন (Stabbed to Death) করার অভিযোগ উঠল এক দম্পতির বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে দিল্লির মঙ্গলপুরিতে। ঘটনায় রেশমা ও তার স্বামী জিতেন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দুজনের বিরুদ্ধেই এক ব্যক্তিকে ১০০ টাকা নিয়ে ঝগড়ার জেরে কুপিয়ে খুন করার অভিযোগ রয়েছে। মৃতের নাম অজিত, তিনি মঙ্গলপুরির বাসিন্দা ছিলেন।

    পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুর ২.৪৫ মিনিট নাগাদ পুলিশের কাছে এই ঘটনার খবর আসে। সঞ্জয় গান্ধি হাসপাতালে গিয়ে তদন্ত শুরু করে পুলিশ। অজিতের বাবা অজিতকে ওই হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। যদিও হাসপাতালে নিয়ে যাওয়ার পর অজিতকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ডান ঘাড়ের পিছনে গভীর ক্ষতের দাগ ছিল অজিতের। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

    প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, রবিবার অজিতের কাছে গিয়ে ১০০ টাকা ধারের টাকা ফেরত চায় জিতেন্দ্র। এই নিয়ে আচমকাই দু'জনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়ে যায়। চরম অশান্তি শুরু হয়। অভিযোগ, অজিত প্রথমে মারতে শুরু করে জিতেন্দ্রকে। টাকা দিতে অস্বীকার করেন অজিত। এর পরই নিজের বাড়িতে ফিরে গিয়ে স্ত্রী এবং ধারালো অস্ত্র-সহ ফের অজিতের বাড়িতে চড়াও হয় জিতেন্দ্র। সেখানেই অস্ত্র দিয়ে অজিতকে কুপিয়ে পালিয়ে যায় দু'জনে।

    ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন অজিত। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: