২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলরের উপর হামলার অভিযোগ বিজেপির, পাল্টা অভিযোগ তৃণমূলেরও

রায়গঞ্জ পৌরসভার ঘটনায় তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

রায়গঞ্জ পৌরসভার ঘটনায় তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

  • Share this:

#রায়গঞ্জ:  রায়গঞ্জ পৌরসভায় ২৫ নম্বর ওয়ার্ডে সকাল থেকে উত্তেজনার সৃষ্টি হয়েছে। সদ্য দলত্যাগী বিজেপি কাউন্সিলরের উপর হামলার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।পাল্টা হামলার অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। কাউন্সিলরের বিরুদ্ধে দলের এক কর্মীকে মারধরের অভিযোগ।রায়গঞ্জ থানায় একে অপরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়।

রায়গঞ্জ বিধানসভা নির্বাচনের আগে নিষ্কৃয়তার অভিযোগে রায়গঞ্জ পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অসীম অধিকারিকে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা রায়গঞ্জ বিধানসভার প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল  দল থেকে বহিষ্কার করেছিল। তৃণমূল কংগ্রেস থেকে বহিষ্কৃত হওয়ার পর তিনি শুভেন্দু অধিকারির হাত ধরে  বিজেপিতে যোগ দান করেছিলেন।নির্বাচনে ২৫ নম্বর ওয়ার্ডে বিজেপি ১৩৩৮ ভোটে এগিয়ে যায়। তৃণমূল কংগ্রেস তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পরই শুরু হয়েছে তার ওপর বিভিন্ন ধরনের অত্যাচার। এই অভিযোগ করেছেন ২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর অসীম অধিকারি।শুক্রবার সকালে কাউন্সিলর অসীম অধিকারির উপর তৃনমূল কংগ্রেস আশ্রিত সমাজ বিরোধীরা তার উপর হামলা করে বলে অভিযোগ।

পাল্টা অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মী অভিজিৎ সরকারের উপর হামলার অভিযোগ কাউন্সিলরের অসীম অধিকারির বিরুদ্ধে। দুই পক্ষই রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়েছে। কাউন্সিলর অসীম বাবুর জানিয়েছেন, রায়গঞ্জ পৌরসভার তৃণমূল কংগ্রেস পরিচালিত বোর্ডে সবাই একসঙ্গে কাজ করা হত। ওয়ার্ডে রাজনৈতিক ভেদাভেদের উর্ধ্বে কাজ করা হয়েছে। স্ত্রীর অসুস্থতার জন্য তিনি বাইরে ছিলেন। দলে নিষ্কৃয়তার অভিযোগে তাঁকে দল থেকে বহিস্কার করা হয়েছিল।বহিষ্কারের পর তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। বিধানসভা নির্বাচনে বিজেপি এই ওয়ার্ডে ভাল করে। তৃণমূল কংগ্রেস ক্ষমতায় ফেরার পর অভিজিৎ সরকার এলাকার মানুষ এবং তাকে ভয়ভীতি দেখাতে শুরু করেছে। আজ সকালে তাকে লক্ষ্য করে কটুক্তি করলে তিনি তার প্রতিবাদ করলে তাকে আগ্নেয়াস্ত্র এবং ধারলো অস্ত্র দিয়ে আক্রমণ করে। অভিজিৎ কোন দিনই তৃণমূল কংগ্রেস করেননি। সে এলাকার সমাজবিরোধী।

এলাকায় বড় ধরনের গণ্ডগোলের আশঙ্কা করে বৃস্পতিবার তাঁর বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি কাউন্সিলর অসীম অধিকারি।অসীমবাবুর এই অভিযোগ মানতে চাননি তৃণমূল কংগ্রেস নেতা বিকাশ মল্লিক।বিকাশবাবুর অভিযোগ অভিজিৎ বাজার যাবার সময় অসীমবাবু তাকে রাস্তায় দাঁড়িয়ে হুমকি দেন।প্রতিবাদ করলে তাঁকে আগ্নেয়াস্ত্র দিয়ে মারধর করে বলে অভিযোগ। অভিজিৎ বাবুর আঘাত গুরুতর থাকায় তাকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অবিলম্বে অভিযুক্ত কাউন্সিলরের শাস্তির দাবি করেছেন।পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন না করলে তারা বৃহত্তর আন্দোলনে শামিল হবার হুমকি দিয়েছেন বিকাশবাবু।ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Uttam Paul

Published by:Debalina Datta
First published: