ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

বিজেপি -র সঙ্গে সম্পর্কযুক্ত পরিবারের সদস্যের গলায় দড়ি!

বিজেপি -র সঙ্গে সম্পর্কযুক্ত পরিবারের সদস্যের গলায় দড়ি!

এলাকায় তাঁকে ডাকা হত বিজেপি নামে-তাই মারা যাওয়ার পর লোকের মুখে একটাই কথা ‘বিজেপি গলায় দড়ি দিয়েছে’!

  • Share this:

#বোলপুর:  বল্লভপুরডাঙা শান্তিনিকেতন থানা এলাকার একটি গ্রাম । সেই গ্রামেরই বাসিন্দা বিশ্বম্ভর সরেন ওরফে বিজেপি । এলাকার বাসিন্দারা জানিয়েছেন বিশ্বম্ভরের পরিবার এই মুহূর্তে কোনো রাজনৈতিক দলের সঙ্গে তেমন ভাবে যুক্ত নয়। কিন্তু একটা সময় তার কাকা পঞ্চায়েত ভোটে বিজেপির হয়ে দাঁড়িয়ে ছিল বার নির্বাচনে লড়েছিল। নির্বাচনের দিনে বিশ্বম্ভর এর জন্ম হয় আর তাই তার পরিবার তাকে বিজেপি বলে ডাকতে শুরু করে। তারপর থেকেই এলাকার লোকেরা বিশ্বম্ভর কে বিজেপি বলেই চেনে। তাই এলাকার অনেক লোকে বলছে বিজেপি গলায় দড়ি নিয়েছে।

পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি যেভাবে উত্তপ্ত হচ্ছে তাতে শুনলে অনেকেই ভাববে বিজেপি যে রাজনৈতিক দল সে গলায় দড়ি নিয়েছে কিন্তু আদতে তা নয় এক ব্যক্তি যার নাম বিশ্বম্ভর সরেন ওরফে বিজেপি সে আত্মঘাতী হয়েছে।পরিবার সূত্রে জানা গেছে গতকাল একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গেছিল বিশ্বম্ভর। তারপরে গভীর রাতে বাড়ি ফেরে তারপরে কি হয়েছে কেউ কিছু বলতে পারছে না কি কারনে আত্মঘাতী হয়েছে তা নিয়ে সন্দিহান পরিবার। পরিবারের পক্ষ থেকেই শান্তিনিকেতন থানায় পুরো বিষয়টি জানানো হয়েছে এবংহাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে । ময়না তদন্তের পরই জানা যাবে সে কি কারনে আত্মঘাতী হয়েছে বা আদৌ আত্মঘাতী হয়েছে না পেছনে অন্য কোনো কারণ রয়েছে। শান্তিনিকেতন থানার পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।

এলাকার মানুষ জানিয়েছে বিশ্বম্ভর এর সঙ্গে কারো কোন কোনদিন বিবাদ ছিল না বা কোনো কারণেও ঝগড়া অশান্তি করতে দেখা যায়নি। কিন্তু হঠাৎ করে এই ভাবে আত্মঘাতী হল কেন তা কিছু বলতে পারছেনা তাই তারা পুলিশকে সঠিক ও নিরপেক্ষ তদন্তের দাবি জানাচ্ছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে পুরো বিষয়টি তারা তদন্ত করছে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে সিয়ান মহকুমা হাসপাতালে ময়নাতদন্ত হলেই বোঝা যাবে।

Indrajit Ruj

Published by: Debalina Datta
First published: December 13, 2020, 12:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर